ksrm

পশ্চিমবঙ্গমোদির শপথে যাচ্ছেন মমতা

কলকাতা অফিস

fb tw
somoy
ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর শপথ অনুষ্ঠানের আমন্ত্রণ গ্রহণ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শপথ অনুষ্ঠানে যোগ দিতে বুধবার (২৯ মে) সন্ধ্যায় দিল্লি যাচ্ছেন তিনি।
বৃহস্পতিবার সন্ধ্যায় দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসাবে শপথ নেবেন নরেন্দ্র মোদি। ওই অনুষ্ঠানের তিনি ছাড়াও ভারতের সব রাজ্যের মুখ্যমন্ত্রী, মুখ্য সচিবসহ শীর্ষ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।
মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানের যাওয়ার বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে তিনি যাচ্ছেন। যেহেতু সাংবিধানিক পদ তাই মুখ্যমন্ত্রী হিসেবে তাকে সেখানে যেতে হচ্ছে।
তৃণমূল কংগ্রেস সভানেত্রী হিসেবে ভোটের প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সম্পর্কে কটুকথা বলেছিলেন মমতা। নরেন্দ্র মোদিকে জেলে ভরারও হুমকি দিয়েছিলেন মমতা। বলেছিলেন, তাকে কাঁকড়ের লাড্ডু খাওয়াবেন।
এছাড়াও মমতার মুখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কখনো গব্বর সিং, কখনো ভয়ানক দেখতে মানুষ কিংবা কখনো তার পরিবার নিয়ে ব্যক্তিগত আক্রমণ করতেও শোনা গেছে। এরপর তৃণমূল সভানেত্রী প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানের যাচ্ছেন, এই খবর গণমাধ্যমের যেমন গুরুত্ব পেয়েছে তেমন পশ্চিমবঙ্গ জুড়েও তুমুল আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।
প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের মমতার দল তৃণমূল কংগ্রেস ৪২ আসন পাওয়ার ঘোষণা করলেও বিজেপি জয়ী হয় ১৮ আসনে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop