বাংলার সময়তিন জেলায় ট্রাকের ধাক্কায় ৪ স্কুলছাত্র নিহত

ওয়েব ডেস্ক

fb tw
খুলনায় ট্রাকচাপায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২ জন। বগুড়া সদরের গোকুলেও, ট্রাক চাপায় এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে প্রায় ২ ঘণ্টা ঢাকা রংপুর মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয় এলাকাবাসী। তাদের অভিযোগ পুলিশের বেপরোয়া গাড়িকে সাইড দিতে গিয়েই ঘটেছে এদুর্ঘটনা। একইভাবে ট্রাক চাপায় টাঙ্গাইলে আরো ২ শিক্ষার্থী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ২ জন।
তুচ্ছ বিষয় নিয়ে বাবার সাথে অভিমান হয়েছিলো অমিতের। ছেলের অভিমান আর ভাঙানো হলোনা বাবার। দুরন্ত কিশোর সন্তানের প্রিয় মুখটি, শেষবারের মতো দেখতেও দেয়া হচ্ছেনা বাবাকে। একটু অসাবধানের এই দুর্ঘটনা,যেন তছনছ করে দিয়েছে গোটা পরিবারটি।
খুলনায় খান জাহান আলী সেতুর টোল প্লাজা এলাকায়, সকালে ঘটে এই দুর্ঘটনা। ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যায় মটরসাইকেল আরোহী, খুলনা মডেল স্কুলের ৮ম শ্রেণির ছাত্র অমিত। আহত হয় তারই ২ সহপাঠী।
এদিকে বগুড়ার গোকুলে নিহত স্কুল ছাত্র রিয়াদের স্বজনরা জানান, সকালে নিজেই সাইকেল চালিয়ে স্কুলে যাচ্ছিলো সে। পেছন থেকে একটি ট্রাকের ধাক্কা মুহূর্তেই কেড়ে নেয় তার প্রাণ। নিহত রিয়াদ গোকুল তসলিম উদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।
এ ঘটনায় চালকসহ ট্রাকটি আটকের চেষ্টা করছে পুলিশ।
বগুড়া জেলার সহকারী পুলিশ সুপার গাজীউল হক বলেন, 'আমরা আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি ট্রাক মালিক যেন ক্ষতিপূরণের দেয় সে ব্যবস্থা করে।'
তবে এলাকাবাসীর অভিযোগ, পুলিশের গাড়ি সাইড দিতে গিয়েই নিয়ন্ত্রন হারিয়ে, রিয়াদের সাইকেলটিকে চাপা দেয় ট্রাকটি। এঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী, প্রায় দুই ঘণ্টা ঢাকা রংপুর মহাসড়ক অবরোধ করে রাখে।
এদিকে টাঙ্গাইলের জোকারচর এলাকায় ট্রাকের চাপায় অটো রিকশার দুই আরোহী এলিজা ও মর্জিনা মারা গেছে। আহত আরো ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের স্বজনরা জানান, কালিহাতি উপজেলার গোহালিয়াবাড়ি দাখিল মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলো তারা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop