বাংলার সময়হত্যার এক বছর পর শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার

আলী আকবর টুটুল

fb tw
somoy
বাগেরহাট কচুয়ায় শ্বশুর বাড়ি থেকে হত্যার এক বছর পরে জামাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে উপজেলার চরকাঠি গ্রাম থেকে শ্বশুর মোহাম্মদ তালুকদারের ঘরের পেছন থেকে নিহত ব্যক্তির দেহ উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ। এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলিমুজ্জামান মিলন ও কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো.জাহিদ হাসান উপস্থিত ছিলেন।
নিহত ব্যক্তির নাম আজিম (৩৫), বাড়ি হবিগঞ্জ বলে ধারণা করা হচ্ছে। তার ৩ বছরের কন্যা সন্তান রয়েছে।
স্থানীয়রা জানান, বছর খানেক আগে চরকাঠি এলাকার মৃত মোহাম্মদ তালুকদারের মেয়ে রুবিনা (২২) তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসে। তখন একদিন রুবিনার সঙ্গে তার স্বামীর ঝগড়া-বিবাদ হয়। স্বামী আজিম রুবিনাকে মারধর করে। স্ত্রী রুবিনাও তার স্বামীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে। স্ত্রীর লাঠির আঘাতে মাটিতে পড়ে যান আজিম। পরে স্ত্রী রুবিনা তার স্বামীকে ঘরের পেছনে মাটি চাপা দিয়ে রাখে।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শফিকুর রহমান বলেন, ‘একটি ঘরের পেছনে কারও মরদেহ পুতে রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ঘটনাস্থলে যাই। সেখানে তদন্ত করে মরদেহ থাকার সত্যতা পাই। পরে সব আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের সামনে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop