প্রবাসে সময়ওমানে 'সময় টিভি' দর্শক ফোরামের উদ্যোগে জমকালো ইফতার পার্টি

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশী টিভি চ্যানেল 'সময় টিভি' ওমান দর্শক ফোরাম এর উদ্যোগে জমকালো আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত।
মাসকাটে বসবাসরত বাংলাদেশি প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও কর্মজীবী এ ইফতার মাহফিলে যোগ দেন। ওমানে সফররত দেশের নন্দিত ওয়ায়েজ মুফতি হাবিবুর রহমান মিছবাহ আমন্ত্রিত হয়ে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন। আগত অতিথিদের স্বাগত জানান সময় টিভির ওমান প্রতিনিধি মোহাম্মদ বাইজিদ হাসান।
শনিবার (১ জুন) রাজধানী মাস্কাটের একটি অভিজাত হোটেলে আয়োজিত ইফতার মাহফিলে ওমানের বিশিষ্ট নাগরিকগণও যোগ দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওমানের সাঈদ সালিম আল বুসাইদী, পাইলট ওমান এয়ার এবং প্রেসিডেন্ট ওমান পাইলট এসোসিয়েশন। মুহাম্মাদ সালিম আল বুসাইদী, মজলিস সূরা মেম্বার ওমান পার্লামেন্ট। শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি, সাবেক এম্বাসেডর রাশিয়া এন্ড চায়না। মেজর নাসের আল-সালথি, ইমিগ্রেশন অফিসার,মাস্কাট ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট। এবং শেখ আহমাদ সালিম আল-বুসাইদী,পরিচালক, মিনিস্ট্রি অব সিভিল সার্ভিস, প্রমুখ।
শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় পবিত্র কুরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। বাইজিদ আল-হাসানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কমিউনিটি নেতা জবলুল আনোয়ার বাদল, বাংলাদেশ সোস্যাল ক্লাব ওমানের সাবেক প্রেসিডেন্ট শফিকুল ইসলাম ভুঁইয়া। বাংলাদেশ থেকে আগত মুফতি হাবিবুর রহমান মিছবাহ'র মুনাজাত এর মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ করা হয়।
মাগরিব নামাজের পর প্রোজেক্টর এর মাধ্যমে বিউটিফুল বাংলাদেশ নামে একটি ভিডিও প্রদর্শন করা হয়। এরপর বক্তব্য রাখেন রাশিয়ার সাবেক রাষ্ট্রদূত শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি। তিন তার বক্তব্যে ওমান প্রবাসী বাংলাদেশিদের ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও এমন আয়োজন এর জন্য সময় টিভি ওমান দর্শক ফোরামকে ধন্যবাদ জানান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop