ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

প্রবাসে সময়জার্সি কেনার ধুম প্রবাসী বাংলাদেশিদের

সোয়েব কবীর

fb tw gp
somoy
বিশ্বকাপ জ্বর জেঁকে বসেছে ইংল্যান্ডের প্রবাসী বাংলাদেশিদের উপরও। বিশ্বকাপ উৎসবে সামিল হতে জার্সি কেনার ধুম বাঙালি অধ্যুষিত এলাকাগুলোতে। বাংলাদেশের জার্সি গায়ে টাইগারদের ম্যাচ দেখার অপেক্ষায় সবাই। 
লাল সবুজের জার্সি পরেই ক্রিকেটের মাধ্যমে বিশ্বের কাছে বাংলাদেশকে তুলে ধরেন ক্রিকেটাররা। আর এই লাল-সবুজ জার্সি পরেই গ্যালারিতে গর্জন তোলেন সমর্থকরা। 
এবারের বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এই ম্যাচ নিয়ে আগ্রহের কমতি নেই স্থানীয় বাংলাদেশিদের। ওভাল স্টেডিয়াম যেন হয়ে উঠবে লাল সবুজের একখণ্ড বাংলাদেশ।
এবারের ক্রিকেট বিশ্বকাপের বাংলাদেশি পনেরো সারথীকে উৎসাহ দিতে জার্সি গায়ে দিয়ে প্রবাসীদের উপস্থিতি থাকবে অন্যবারের তুলনায় সবচেয়ে বেশি। ইতোমধ্যেই তারা সংগ্রহ করেছেন খেলার টিকেট, পরিবারের ছোট বড় সবাই মিলে কিনেছেন লাল সবুজ জার্সি।
প্রবাসী বাংলাদেশিদের চাহিদার কথা চিন্তা করে বেশ আগে থেকেই জার্সি বেচাকেনা শুরু হয় পূর্ব লন্ডনের বাংলাদেশি বিভিন্ন দোকানে। 
এবারেই প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ড অফিসিয়াল জার্সির মূল্য নির্ধারণ করে দেয়। দর্শকদের জন্যও ম্যাচ ভেন্যু থেকে বাংলাদেশ দলের জার্সি কেনার সুযোগ থাকছে।
১৯৯৯ সালে এই ইংল্যান্ডে বাংলাদেশ দলের বিশ্বকাপ সূচনা হয়েছিল। ঠিক বিশ পর আবারো বাংলাদেশ বিশ্বকাপ খেলছে এই মাটিতে। এবারের দল আরো অপ্রতিরোধ্য। বাংলাদেশ দলকে স্বাগত ও উৎসাহ জানাতে প্রস্তুত শত শত প্রবাসী বাংলাদেশি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop