ভ্রমণবিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীর ঢল

সময় সংবাদ

fb tw
somoy
দেশের বিনোদন কেন্দ্রগুলোতে ছিলো উপচেপড়া ভিড়। মা-বাবা ও প্রিয়জনকে সঙ্গে নিয়ে নির্মল আনন্দ উপভোগ করেন ছোটদের পাশাপাশি বড়রাও। শিশুপার্ক, চিড়িয়াখানা ও ঐতিহাসিক দর্শনীয় স্থানগুলোতে ছিলো উৎসবমুখর পরিবেশ।
নওগাঁ: ঈদের দ্বিতীয় দিনে নওগাঁর পাহাড়পুর বৌদ্ধ বিহারে দর্শনার্থীর ঢল নামে। প্রিয়জনকে সঙ্গে নিয়ে ঘুরে ঘুরে দেখেন পুরাকীর্তির সৌন্দর্য। এ সময় অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি বৌদ্ধবিহারকে পর্যটক বান্ধব হিসেবে গড়ে তোলার দাবি জানান দর্শনার্থীরা। ইতিহাস থেকে জানা যায়, ৭শ' ৭০ খ্রিষ্টাব্দে দ্বিতীয় রাজা ধর্মপাল বৌদ্ধবিহারটি নির্মাণ করেন। কালের বিবর্তনে বিহারটি ৭০ ফুট উচ্চতা নিয়ে পাহাড়ে রূপ নেয়।
খুলনা: বাগেরহাটের ষাট গম্বুজ মসজিদ দেখতে ভিড় করেন শত শত দর্শনার্থী। হযরত খানজাহান আলীর মাজার, গম্বুজ সমৃদ্ধ মসজিদ ও একাধিক দিঘিসহ প্রায় ৬ কিলোমিটার এলাকাজুড়ে ছড়িয়ে থাকা নানা নির্দশন দেখে মুগ্ধ তারা।
রংপুর: রংপুর চিড়িয়াখানায় শিশুদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বাবা-মাসহ পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে তারা দেখতে আসে বিভিন্ন প্রজাতির বন্যপ্রাণী। চিড়িয়াখানার সংগ্রহ বাড়ানোর দাবি জানিয়েছেন দর্শনার্থীরা।
ময়মনসিংহ: ঈদের দ্বিতীয় দিনে জমে ওঠে ব্রহ্মপুত্র নদের তীরে গড়ে ওঠা ময়মনসিংহ নগরীর জয়নুল পার্ক। নির্মল আনন্দ উপভোগ করতে শিশুদের পাশাপাশি ভিড় করেন বড়রাও। অনেকে নৌকায় চড়ে ঘুরে বেড়ান ব্রহ্মপুত্রের বুকে।
বরিশাল: বরিশাল নগরীর প্লানেট পার্কে উপচেপড়া ভিড়। বঙ্গবন্ধু উদ্যান, মুক্তিযোদ্ধা পার্ক, সুকান্তবাবু শিশুপার্কে দর্শনার্থীদের সমাগম চোখে পড়ার মতো। সন্তানদের সঙ্গে নিয়ে বিনোদন কেন্দ্রে ঘুরতে যান অভিভাবকরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop