ভ্রমণসুউচ্চ জ্যাকব টাওয়ার ভোলার পর্যটনের নতুন দিগন্ত

সময় সংবাদ

fb tw
somoy
দেশের সবচেয়ে উঁচু পর্যবেক্ষণ টাওয়ার জ্যাকব-কে ঘিরে ভোলার চর ফ্যাশনের মতো প্রত্যন্ত অঞ্চলেও বিনোদনের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে। ঈদ উৎসবে এ ওয়াচ টাওয়ারটিতে চড়ে আকাশে ওঠার স্বাদ নিতে ভিড় করছেন বিনোদন পিপাসুরা। এছাড়া শেখ রাসেল শিশুপার্কসহ পর্যটন স্পটগুলোতে উচ্ছ্বাস আর আনন্দে মেতেছেন সব বয়সী মানুষ। 
কর্তৃপক্ষ জানিয়েছে, ঈদ উপলক্ষে সংযোজন করা হয়েছে নতুন রাইডস, বিনোদন কেন্দ্রগুলোকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। 
দলবেঁধে বিভিন্ন বয়সের মানুষ ভিড় করছেন দেশের সবচেয়ে উঁচু ওয়াচ টাওয়ার চরফ্যাশনের জ্যাকব টাওয়ারে। বৈরী আবহাওয়ার মধ্যেও উচ্ছ্বাসের কোনো কমতি ছিল না বিনোদন পিপাসুদের। 
জ্যাকব টাওয়ার চড়ে পাখির মতো উপর থেকে সবুজের সৌন্দর্য উপভোগ করেন প্রকৃতিপ্রেমিরা। আর শেখ রাসেল পার্কের ট্রেন, পঙ্খিরাজ, দোলনা, নাগরদোলাসহ বিভিন্ন রাইডস চড়ে শিশুরা মেতে ওঠ আনন্দ উচ্ছ্বাসে। 
স্থানীয়দের পাশাপাশি ঢাকা- বরিশাল সহ দেশের দূর দূরান্ত  থেকে এসেছে পর্যটকরা। চরফ্যাশনের মতো প্রত্যন্ত অঞ্চলেও এমন বিনোদনের ব্যবস্থা করায় সন্তুষ্ট সবাই। সুউচ্চ ওয়াচ টাওয়ারে উঠে প্রাকৃতিক দৃশ্য দেখতে পেরে আনন্দ প্রকাশ করেন তারা।
জ্যাকব টাওয়ার বাংলাদেশের পর্যটন ক্ষেত্রে নতুন দিগন্তের উন্মোচন করেছে উল্লেখ করে চরফ্যাশন পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ জানান, দর্শনার্থীদের বিনোদনের জন্য আরো পদক্ষেপ নেয়া হবে। 
নয়নাভিরাম শেখ রাসেল পার্কের প্রবেশ মূল্য জনপ্রতি ৩০ টাকা। আর জ্যাকব টাওয়ারে চড়ে আকাশ দেখার টিকিটের দাম ১০০ টাকা। 
     

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop