ksrm

পশ্চিমবঙ্গপশ্চিমবঙ্গে রাজনৈতিক সহিংসতায় নিহত ৪

কলকাতা অফিস

fb tw
somoy
ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে রাজনৈতিক সংঘর্ষে চার জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। কলকাতা থেকে প্রায় দেড়শ কিলোমিটার দূরে উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট মহকুমার সন্দেশখালি ন্যাজার্টে থানা এলাকায় শনিবার সন্ধ্যা থেকে সংঘর্ষ শুরু হয়। যা চলে স্থানীয় সময় রাত ৯টা পর্যন্ত। নিহতরা সবাই গুলি বিদ্ধ হয়েছে মারা গিয়েছেন বলে পুলিশ নিশ্চিত করেছে। রাজ্যের শাসক তৃণমূল কংগ্রেস এবং বিরোধী বিজেপি সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে বলেও স্থানীয়রা জানিয়েছেন।
ওদিকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতা ও রাজ্যটির খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক অভিযোগ করেছেন, হামলায় তাদের একজন সমর্থকের মৃত্যু হয়েছে। অন্যদিকে বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু পাল্টা দাবি করেছেন নিহত তিনজনই তাদের স্থানীয় নেতা ও কর্মী।
সংঘর্ষের ঘটনার পরই সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি অগ্নিগর্ভ বলে স্থানীয় অনেকেই এলাকা থেকে অন্য জায়গায় সরে যাচ্ছেন বলেও জানা গিয়েছে।
সন্দেশখালি ১ নম্বর ব্লকের হাটগাছা পেঞ্চায়েতের ডাঙ্গিপাড়ায় দুটি দলের দুটি সভায় চলছিল। ওই সভা শেষ হতেই দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।
তৃণমূলের অভিযোগ, তাদের সভায় হামলা চালায় বিজেপি। উল্টো দিকে বিজেপি অভিযোগ করে শান্তিপূর্ণ মিটিংয়ে তৃণমূলের ক্যাডারাও গুলি চালায় এবং তাদের তাদের তিন নেতা-কর্মীর মৃত্যু হয়। নিহতদের নাম, প্রদীপ মন্ডল, তপন মন্ডল এবং সুকান্ত মন্ডল অন্যদিকে তৃণমূল দাবি করেছে তাদের নিহতকর্মীর নাম কাইয়ুস মোল্লা।
প্রসঙ্গত, সম্প্রতি ভারতের ১৭তম জাতীয় লোকসভা নির্বাচন শেষ হয়েছে। নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই রাজ্যে দুটি রাজনৈতিক দল নিজেদের ক্ষমতা প্রতিষ্ঠার জন্য মরিয়া হয়ে উঠেছে। ফল প্রকাশের পর এখনও পর্যন্ত রাজনৈতিক সংঘর্ষে দশ জনের মৃত্যু হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop