ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

খেলার সময়কোহলির প্রশংসায় আইসিসি

সময় সংবাদ

fb tw gp
somoy
চলছে ক্রিকেট বিশ্বকাপ। সেখানে শুধু মাঠের লড়াই চলে না! এর বাইরে'ও থাকে নিদারুণ সৌন্দর্য। ক্রিকেটীয় লড়াই ভুলে অনেককেই দেখা যায় প্রতিপক্ষের পাশে দাঁড়াতে। ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে এমনই দৃষ্টান্ত স্থাপন করে এখন সবার বাহবা কুড়াচ্ছেন ভিরাট কোহলি। এদিকে, মোহাম্মদ শেহজাদের হঠাৎই দল থেকে বাদ পরায় তৈরি হয়েছে নানা গুঞ্জন।
ক্রিকেট দুনিয়ায় বর্তমান সময়ের সেরা কে? সবার আগে যে নামটি আসে, তিনি বিরাট কোহলি। ভালো খেললে কি হবে! মাঠে আচরণগত দিক বিবেচনায় তিনি ব্যাডবয় নামেই পরিচিত! অহংকারী-একরোখা আরো কত নেতিবাচক বিশেষণ তাকে ঘিরে। অথচ এই মানুষটাই কেটিংটন ওভালে করে দেখালেন স্বভাব বিরোধী এক কাজ। ক্রিকেটাঙ্গনের সবাই তাই এখন কোহলি বন্দনায় মত্ত।
সমসাময়িক সেরাদের কাতারে ভিরাটকে ক'বছর ধরেই টেক্কা দিচ্ছেন স্টিভেন স্মিথ। মুখোমুখি দ্বৈরথেও যাদের লড়াইটা স্পষ্ট। যদিও বল টেম্পারিং ইস্যুতে গেল এক বছর দলের বাইরে থাকা এই অজি এখন অনেকটাই পিছিয়ে। সেই ইস্যু ধরেই ওভালে তাকে ধুয়ে দিচ্ছিল ভারতীয় সমর্থকরা। আর তখনই নিজের ব্যাটিং বন্ধ করে প্রতিবাদ জানিয়ে দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করেছেন ভারতীয় কাপ্তান।
কোহলির এমন কাজের প্রশংসা জানানো হয়েছে ক্ষোদ আইসিসির পক্ষ থেকে। ঘটনার পরপরই বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে সাধুবাদ। এছাড়াও ভক্তদের সঙ্গে ক্রিকেট বিশ্বের অনেক রথী-মহারথীরাও ভিরাটের এহেন কর্মে ছুটিয়েছেন প্রশংসা বান।
এদিকে, বিশ্বকাপের মাঝেই আফগান ক্রিকেট নিয়ে তৈরি হয়েছে নাটকীয়তা। হঠাৎ করেই স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে ওপেনার আহমেদ শেহজাদকে। কিন্তু ফিটনেসের যে কারণ দেখিয়ে তাকে বাইরে রাখা হয়েছে সেটা নিয়েই জোর আপত্তি তুলেছেন খোদ শেহজাদই। যদিও দেশটির ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছে তার চূড়ান্ত রিপোর্ট বিবেচনা করেই নেয়া হয়েছে এমন সিদ্ধান্ত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop