ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

খেলার সময়‘শ্রীলঙ্কার বিপক্ষের ম্যাচ দিয়েই জয়ের ধারায় ফিরবে টাইগাররা’

সময় সংবাদ

fb tw gp
শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়েই জয়ের ধারায় ফিরবে টাইগাররা, এমনটাই আশা করছেন বিসিবি'র হাই-পারফরম্যান্স দলের কোচ সায়মন হেলমুটের। শেষ দুই ম্যাচে হারলেও তা থেকে নেয়ার মতো ইতিবাচক অনেক বিষয় ছিলো বলেও মন্তব্য করেন তিনি। পরের ম্যাচে প্রতিপক্ষ শ্রীলঙ্কাকে সমীহ করলেও টাইগারদের জয়ের প্রত্যাশা করছেন কোচিং স্টাফ আর এইচপি দলের ক্রিকেটাররা।
ঈদের ছুটির আমেজ কাটেনি এখনও। তাই খুব একটা ব্যস্ততা নেই বিসিবি'র একাডেমি মাঠে। অবশ্য ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরেছে বিসিবি হাই পারফরম্যান্স ইউনিট। দলকে অনুশীলন করানোর এক ফাঁকে জাতীয় দলের পারফরম্যান্স আর সামনের ম্যাচগুলোয় করণীয় বিষয়ে কথা বললেন কোচ সায়মন হেলমুট।
এইচপি ইউনিটের কোচ সায়মন হেলমুট বলেন, বাংলাদেশ এখন পর্যন্ত হতাশ করে দেয়ার মতো খেলেনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়, নিউজিল্যান্ডের সাথে শেষ পর্যন্ত জয়ের সম্ভাবনা টিকিয়ে রাখা, আর স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে সাকিবের ইনিংস আর মুশফিকের সাথে পার্টনারশিপ; এই বিষয়গুলো ড্রেসিংরুমে ইতিবাচক পরিবেশ তৈরি করেছে আমি নিশ্চিত। আশা করছি ছেলেরা এই প্রাপ্তিগুলো থেকে আত্মবিশ্বাস নিয়ে পরের ম্যাচে মাঠে নামবে।
পরের ম্যাচে প্রতিপক্ষ শ্রীলঙ্কা। সাম্প্রতিক পারফরম্যান্স বিচারে কি এগিয়ে থাকবে টাইগাররা?
এই প্রশ্নের জাবে সায়মন হেলমুট বলেন, টুর্নামেন্টে কোনো দলই আন্ডারডগ নয়। শ্রীলঙ্কাকে হালকাভাবে নেয়ার সুযোগ নেই। তবে আমাদের দল যেভাবে খেলছে, তাতে করে জয়টা প্রত্যাশিত। এখনও ৬ টি ম্যাচ আছে আমাদের হাতে। ছোট খাটো ভুলগুলো শুধরে নিতে পারলে টাইগাররা চূড়ান্ত পর্যায়ে খেলার যোগ্যতা রাখে।
মাশরাফি-তামিম-সাকিবদের দেখে অনুপ্রেরণা খুঁজে পান জাতীয় দলের পাইপলাইনের ক্রিকেটাররা। ক্রিকেটের মহারণে শিগগিরই জয়ের ধারায় ফিরবে অগ্রজরা প্রত্যাশা তাদের।
এখন পর্যন্ত বিশ্বকাপে কখনোই শ্রীলঙ্কাকে হারায়নি বাংলাদেশ। তবে সবার প্রত্যাশা, এবার খুলবে সেই গেরো, সঙ্গে টিকে থাকবে সেমিতে খেলার স্বপ্ন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop