খেলার সময়একাদশে ফিরছেন লিটন-রুবেল

সময় সংবাদ

fb tw
somoy
বিশ্বকাপের প্রথম ম্যাচে জয়ের পর উইনিং কম্বিনেশন আর ভাঙেনি বাংলাদেশ। একই একাদশ নিয়ে খেলেছে টানা তিন ম্যাচ। তবে পরিবর্তন আসছে চতুর্থ ম্যাচের দলে। ব্রিস্টলে মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে একাদশে জায়গা পেতে যাচ্ছেন ব্যাটসম্যান লিটন দাস ও পেসার রুবেল হোসেন।
আগের তিন ম্যাচের একাদশ থেকে জায়গা হারাচ্ছেন মোহাম্মদ মিঠুন। রুবেলকে প্রাথমিকভাবে সুযোগ দেওয়া হচ্ছিল মেহেদী হাসান মিরাজের জায়গায়। তবে ঊরুর চোট পাওয়া সাকিব আল হাসান শেষ পর্যন্ত না খেললে রুবেল হবেন তার বদলি। খেলবেন মিরাজও। সাকিব খেললে বাইরে থাকতে হবে মিরাজকে।
শেষ মূহুর্তে সিদ্ধান্ত বদল না হলে এই একাদশই মোটামুটি চূড়ান্ত হয়েছে ম্যাচের আগের দিন। তবে বৃষ্টির শঙ্কায় থাকা ম্যাচের দৈর্ঘ্য কমে গেলে পরিবর্তন আসতেও পারে ভাবনায়।
মিঠুন প্রথম দুই ম্যাচে একদম খারাপ করেননি। রান করেছিলেন ২১ ও ২৬। খুব বড় ইনিংস যদিও নয়, তবে ইনিংসের গতি ধরে রাখার চেষ্টা ছিল ব্যাটে। তবে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে দু্ই বল খেলেই আউট হন শূন্য রানে।
তবে সাকিব শেষ পর্যন্ত না খেললে সোজাসুজি ছোট বাউন্ডারির মাঠেই প্রতিপক্ষ ব্যাটসম্যানদের সামলানোর চ্যালেঞ্জ নিতে হবে মিরাজকে।
বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান/মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop