ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

খেলার সময়সাড়ে ৩টায় সিদ্ধান্ত জানাবেন ম্যাচ অফিসিয়ালরা

সময় সংবাদ

fb tw gp
বৃষ্টির কারণে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের টস বিলম্বিত হচ্ছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মাঠ পরিদর্শন করে ম্যাচের বিষয়ে সিদ্ধান্ত জানাবেন ম্যাচ অফিসিয়ালরা।
বৃষ্টির পূর্বাভাস ছিল আগেই। গতকালই জানা গিয়েছিলো, বৃষ্টলে আজ সারাদিন বৃষ্টি হতে পারে। স্থানীয় সময় সকাল থেকেই আকাশ ছিল মেঘলা। সঙ্গে ছিল বৃষ্টি। স্বাভাবিকভাবেই নির্ধারিত সময়ে টস করা সম্ভব হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত বৃষ্টি অব্যাহত আছে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচ গড়ানোর কথা ছিল। তবে সময়মতো টস না হওয়ায় ওই সময়ে মাঠ পরিদর্শন করবেন ম্যাচ অফিসিয়ালরা। তারপরই ম্যাচের বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।
বিশ্বকাপের সেমির আশা ভালোভাবে জিইয়ে রাখার জন্য দুই দলের জন্যই ম্যাচটি অত্যান্ত গুরুত্বপূর্ণ। এশিয়ার প্রতিদ্বন্দ্বি হওয়ায় একে অপরের কাছে বেশ ভালোভাবে পারিচিত। সেই সুবিধাটি কাজে লাগাতে চায় দুদল।
বাংলাদেশের সঙ্গে লঙ্কানদের সাম্প্রতিক দ্বৈরথ বলছে, বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে শ্রীলঙ্কাকে হারানো বাংলাদেশের জন্য তুলনামূলক সহজ। আর তাই হয়তো ম্যাচটি মাঠে গড়াক, এটা খুব করে চাচ্ছিলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রথম ম্যাচ জেতার পর টানা দুই ম্যাচ হেরে যাওয়া বাংলাদেশ এ ম্যাচ দিয়েই জয়ের ধারায় ফিরতে মরিয়া।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop