ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

বিনোদনের সময়নকল 'পাসওয়ার্ড' নিয়ে মুখ খুললেন মালেক আফসারী

সময় সংবাদ

fb tw gp
somoy
ঈদ উপলক্ষে মালেক আফসারী পরিচালনায় শাকিব খান অভিনীত চলচ্চিত্র 'পাসওয়ার্ড' অন্য সিনেমার নকল করে তৈরি করা নিয়ে নানা রকমের আলোচনা ও সমালোচনা বেড়েই চলেছে। এবার মালেক আফসারী নিজেই এই মুভি নিয়ে মুখ খুলেছেন। তার মতে এই ছবি কোনভাবেই নকল নয়, তা নিয়ে তিনি কিছু যুক্তি দিয়েছেন তার নিজের ফেসবুক ওয়ালে। পাঠকদের জন্য  সেটা হুবহু তুলে দেয়া হল।
 
"কপি
যারা পাসওয়ার্ড মুভি কপি কপি বলে চিল্লায়ে চিল্লায়ে মাথা খারাপ করছে তাদের উদ্দেশ্যে কিছু লজিক্যাল থিয়োরি উপস্হাপন করলাম যে পাসওয়ার্ড মুভি কোনো অবস্হায় কোরিয়ান মুভি দ্যা টার্গেট মুভির কপি নয়। (১ঃলজিক) পাসওয়ার্ড মুভির ডিউরশন ২ ঘন্টা ১৭ মিনিট,,, ওদিকে দ্যা টার্গেট মুভির ডিউরশন ১ঘন্টা ৩৭ মিনিট।। যদি পাসওয়ার্ড মুভি এটার কপি হতো তাহলে পাসওয়ার্ড ও ১ ঘন্টা ৩৭ মিনিটের হতো,,সুতরাং বলা যেতে পারে এটা কপি না(২ঃলজিক)পাসওয়ার্ড মুভিতে নায়িকা আছে,,,দ্যা টার্গেট মুভিতে নেই।।সুতরাং বলা যেতে পারে পাসওয়ার্ড মুভি কপি না।
(৩ঃ লজিক) পাসওয়ার্ড মুভি পেনড্রাইভ ও পাসওয়ার্ড নিয়ে তৈরি, দ্যা টার্গেট মুভিতে পেনড্রাইভের কোনো অস্তিত্ব নেই। সুতরাং বলা যেতে পারে পাসওয়ার্ড মুভি কপি না।(৪ঃলজিক) আমি দ্যা টার্গেট মুভির মূলভাব টা তুলে ধরছিঃ নায়ক ২ ভাই,একদিন নায়োকের ভাইয়ের কাছে কল আসে এক কর্মকর্তার থেকে,তো এরা ২জন সেখানে যায় গিয়ে দেখে কর্মকর্তা মৃত তাকে কেউ খুন করে গেছে,,তারপর নায়ককে ধাওয়া করে নায়ক আহত হয়ে রাস্তায় পরে থাকলে তাকে হসপিটালে ভর্তি করা হয়,,,তারপর যে ডক্টর নায়ককে দেখে তার স্ত্রীকে নায়কের ভাই কিডনাপ করে যাতে তার ভাইয়ের কিছু না হয়।তারপর নায়কের ভাইকে ভিলেন মেরে ফেলে,,তার বদলা নিতে ভিলেনকে মারে নায়ক,,,ব্যাস কাহিনি শেষ। এভাবে হযবরল ভাবে ১ ঘন্টা ৩৭ মিনিটে মুভিটা শপষ।আপনারা যারা পাসওয়ার্ড মুভি দেখেছেন তারা অবশ্যই দেখবেন যে কোনো অবস্হাতেই পাসওয়ার্ডের সাথে ওর গ্লপের মিল নাই।।।অনেকে যারা হেটার্স আছে #সুপারস্টার–শাকিব খানের তারা বলবে অমুক যায়গায় মিল আছে হাবি জাবি,,ভাই আমি তাদের উদ্দেশ্যে বলবো,,,,ধরেন আমি একটা গরুর রচনা লিখছি আমার ৫ বেঞ্চ পিছনো একজন সেও গরুর রচনা লিখছে,তো সে ২ পৃষ্ঠায় রচনাটা শেষ করেছে আর আমি ৪ পৃষ্ঠায় শেষ করেছি।।তো ভাই গরু নিয়ে ও কম লিখেছে আমি বেশি লিখেছি,,,তো এই রচনার মধ্যে গরুর ৪ পা ২ চোখ সেও লিখেছে আমিও লিখেছি,, তাই বলে এটা বলা যাবেনা আমি ওর কপি করছি।।*আমার এক বন্ধু আছে নাম আশরাফুল সে একটা শার্ট কিনছিলো নোলক মুভির পোস্টার বাহির হওয়ার আগে,,,পরিবর্তিতে দেখলাম ওর মতোই দেখতে শাকিব খান শার্ট পরে আছে নোলক মুভির পোস্টারে,, তাই বলে কি আপনারা বলবেন যে আশরাফুলের শার্ট কপি করে শাকিব খান পরেছে,,,মোটেও না এটা হয়ে যায়।।।।কপি কারে বলে আজ আপনাদের বুঝাবো,,,কপি হলো সাউথ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রির থ্রোলি প্রেমা মুভির রিমেক কলকাতা ইন্ডাস্ট্রিতে ফিদা মুভি,,যার ডায়লগ ও হুবহু,,, এইটারে বলে কপি,,,,,
#ধন্যবাদ, আশা করি সবাই বুঝতে পেরেছেন
(লেখাটি যার উনার নামটি
আমি মনে রাখতে পারি নাই।
sorry
ধন্যবাদ ভাই আপনাকে)"
ইতিমধ্যে, পাসওয়ার্ড ছবি কোরিয়ান চলচ্চিত্র ‘টার্গেট’-এর নকল বলে অভিযোগ করেছেন দর্শক ও ভক্তরা। পাসওয়ার্ড মুভিটি নকল প্রমাণ করতে পারলে তিনি ১০ লাখ টাকা পুরস্কার দেবেন বলেও জানিয়েছিলেন মালেক আফসারী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop