ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

খেলার সময়ম্যাচ পরিত্যক্তে হতাশ ক্রিকেটাররা

সময় সংবাদ

fb tw gp
বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত হওয়ায় হতাশ দেশের সাবেক ক্রিকেটাররাও। এ ম্যাচ থেকে পূর্ণাঙ্গ পয়েন্ট আশা করেছিলেন তারাও। তবে এই হতাশা ভুলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ নিয়ে পরিকল্পনার তাগিদ দেন তারা। এছাড়া, সাবেকদের প্রত্যাশা, ইনজুরি কাটিয়ে ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নামবেন সাকিব আল হাসান।
বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সম্পৃক্ত যে কাউকে জিজ্ঞেস করা হোক সবাই বলবে, আজ বাংলাদেশ টিমের জয়ের শতভাগ সম্ভাবনা ছিল। সংবাদ সম্মেলনে ম্যাচ পণ্ড হওয়ার প্রতিক্রিয়ায় কোচ স্টিভ রোডস যেমন বলেছেন, এই ম্যাচ থেকে পূর্ণাঙ্গ পয়েন্টই আশা করেছিলেন, তেমন আশা ছিলো সবারই। বাংলাদেশ ও শ্রীলঙ্কা দলের সাম্প্রতিক পারফরম্যান্সের তুলনা করলে সেটাই স্বাভাবিক। ম্যাচ না হওয়ায় বিশ্বকাপে প্রাথমিক লক্ষ্য অর্জনের পথে সমীকরণটাও যে খানিকটা জটিল হলো, তা অস্বস্তিই দিচ্ছে।
বিশ্ব আসরের এই পর্যায়ে পয়েন্ট হারানোর হতাশা কিংবা জয়ের উচ্ছ্বাস নিয়ে পড়ে থাকার সুযোগ নেই। তাই তাকাতে হচ্ছে সামনে। টাইগারদের পরবর্তী ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। র‌্যাঙ্কিংয়ে পিছিয়ে থাকলেও এবারের বিশ্বকাপে স্কোয়াড আর পারফরম্যান্সের হিসেবে ক্যারিবীয়রা কঠিন প্রতিপক্ষই। তাই এ ম্যাচের আগে আলোচনায় সাকিবের ইনজুরিও। যদিও উইন্ডিজের বিপক্ষে তাকে ফিট পাওয়া যাবে বলেই আশা টিম ম্যানেজমেন্টের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop