রাশিফলবাড়িতে চুরির আশঙ্কা মীনের, স্বামী-স্ত্রীর রুক্ষতা বাড়বে বৃষের

সময় সংবাদ

fb tw
somoy
আজ ১২ জুন ২০১৯, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ
মনোরম জায়গায় ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে। আজ সারা দিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে আজ সুন্দর সময় কাটাবেন।
বৃষ
স্বামী-স্ত্রীর মধ্যে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি। শিক্ষার্থীদের সামনে ভাল কিছু করে দেখানোর সুযোগ আসতে চলেছে।
মিথুন
তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে অশান্তি হতে পারে। শিক্ষক-শিক্ষিকাদের জন্য সময়টা শুভ। উঁচু কোনও জায়গা থেকে পড়ে গিয়ে কেটে যাওয়ার সম্ভাবনা।
কর্কট
দীর্ঘমেয়াদি কোনও কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামূলক কাজে মনে শান্তি। আজ আপনি কারও অপবাদের শিকার হতে পারেন।
সিংহ
বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। দামি কিছু হারিয়ে যেতে পারে। স্ত্রী-র সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ। প্রতিবাদী মানসিকতা ঝেড়ে ফেলুন, না হলে বিপদ।
কন্যা
দূরের কোনও আত্মীয়ের  খবর পেতে পারেন। কর্মস্থানে উদাসীন ভাব আপনার ক্ষতি করবে। ব্যথা-বেদনা বাড়বে। দীর্ঘমেয়াদি কোনও রোগের তাড়াতাড়ি চিকিৎসা করুন।
তুলা
শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রী-র সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি হবে। ভাইবোনদের সঙ্গে হঠাৎ করে ঝামেলা তৈরি হতে পারে।
বৃশ্চিক
বাড়িতে অথিতি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত।
ধনু
সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। নতুন কোনও ব্যবসা করার কথা ভাবতে পারেন।
মকর
পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য মহাজনের সঙ্গে বিবাদ। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। প্রশাসনিক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। জলপথে বিপদ।
কুম্ভ
মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল। কিন্তু অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক কষ্ট বৃদ্ধি হতে পারে।
মীন
আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ দেখা যাচ্ছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop