বাংলার সময়‘৫ম ধাপের উপজেলা নির্বাচনে অনিয়ম মেনে নেয়া হবে না’

সময় সংবাদ

fb tw
পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনে কোন ধরনের অনিয়ম মেনে নেয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। 
আগামী ১৮ জুন নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বুধবার (১২ জুন) ভোট গ্রহণ কর্মকর্তাদের তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশে এ হুঁশিয়ারি দেন। 
বন্দর উপজেলা পরিষদ হল রুমে এ প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।
নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশে নির্বাচন কমিশনার আরো বলেন, নির্বাচনে ভোট গ্রহণের সময় যদি কেউ প্রভাব বিস্তার করে তবে ভোট গ্রহণ বন্ধ করে দেয়া হবে।
নির্বাচনের দায়িত্বে নিয়োজিত পুলিশ ও ম্যাজিস্ট্রেটও যদি কোনো ধরনের অনিয়ম ও অবৈধ পন্থায় জড়িয়ে পড়েন তাহলেও নির্বাচন বন্ধ করে দেয়ার নির্দেশ দিয়ে নির্বাচন কমিশনার বলেন, সেক্ষেত্রে প্রিজাইডিং অফিসারসহ সবাইকে সব রকমের নিরাপত্তা দেয়া হবে। 
তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, গণমাধ্যমে বলা হয় তাদের নাকি বাক স্বাধীনতা নেই। তবে নির্বাচন কমিশন সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করার পরেও বিভিন্ন পত্রপত্রিকায় নির্বাচন কমিশনকে গালিগালাজ করা হয়। 
নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক ও বন্দর  উপজেলা নির্বাচনের রিটানিং কর্মকর্তা মাছুম বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আঞ্চলিক কর্মকর্তা রকিব উদ্দিন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম প্রমুখ কর্মকর্তারা। 
উল্লেখ্য, বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ। তবে নারী ভাইস চেয়ারম্যান ও পুরুষ ভাইস চেয়াম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop