পশ্চিমবঙ্গকলকাতায় বিজেপি নেতাকর্মীদের পেটাল পুলিশ

কলকাতা অফিস

fb tw
somoy
পশ্চিমবঙ্গের কলকাতায় বিজেপি লালবাজার ঘেরাও করার চেষ্টা করলে তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও জলকামান ব্যবহার করে রাজ্য পুলিশ।
বুধবার (১২ জুন) রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির অভিযোগে বিক্ষোভ বের করলে সেন্ট্রাল এভিনিউতে বিজেপি নেতাকর্মীদের আটকে দেয়া হয়। নিরাপত্তা বাহিনীর এমন আচরণের প্রতিবাদে রাস্তায় বসে পড়েন বিজেপি নেতাকর্মীরা। সেখান থেকে তাদের সরিয়ে দিতে লাঠিচার্জ করে পুলিশ। পাল্টা জবাবে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে বিক্ষোভকারীরা। এসময় সেন্ট্রাল এভিনিউ রণক্ষেত্রে পরিণত হয়। 
এসময় পুলিশের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে তৃণমূল সরকারের পদত্যাগ দাবি করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এরমধ্যেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সন্ত্রাসবাদে মদদ দেয়ার অভিযোগ তুলেছেন বিজেপির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।
এদিকে তিনি বলেন, তৃণমূল নেতাকর্মীদের পাশাপাশি পুলিশ দিয়েও সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২৩ মে ঘোষিত ভারতের ১৭তম লোকসভা নির্বাচনের ফলাফলে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পায় বিজেপি। পশ্চিমবঙ্গেও প্রত্যাশার চেয়ে ভালো ফল করে তারা। এরপর থেকেই বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘাত চলছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop