ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

মহানগর সময় ‘বেগম জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো’

সময় সংবাদ

fb tw gp
somoy
দাঁতের চিকিৎসা শেষে কঠোর নিরাপত্তায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিনে নেয়া হয়েছে বেগম খালেদা জিয়াকে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের সঙ্গে কথা বলে একমত জানিয়েছেন বিএনপিপন্থি চিকিৎসকদের সংগঠন ড্যাবের একজন নেতাও।
বেশ কিছুদিন ধরে দাঁতের ক্ষতের কারণে জিহ্বায় সংক্রমণে ভুগছিলেন দুর্নীতির মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার (১২ জুন) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লক থেকে তাকে নেয়া হয় ডেন্টাল অনুষদে। কেবিন ব্লকে ডেন্টাল সরঞ্জাম ও বেড না থাকায় এ ব্লকে চিকিৎসা শেষে প্রায় এক ঘণ্টা পর কড়া নিরাপত্তায় বেগম জিয়াকে ফিরিয়ে আনা হয় কেবিনে।
এরপর হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিকদের জানায়, আগের চেয়ে অনেকটা সুস্থ রয়েছেন বিএনপি নেত্রী।  
বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক বলেন, বেগম জিয়া আসার পর যে অবস্থা ছিলো তার চয়ে এখন অনেক সুস্থ আছেন। উনার দাঁতে একটা ফাংগাল ইনফেকশন হয়েছিল সেটাই আজ সমান করে দেওয়া হয়েছে। 
সাবেক প্রধানমন্ত্রীকে কেরানীগঞ্জের কারাগারে পাঠানোর নির্দেশনা এখনও আসেনি বলেও জানান এই কর্মকর্তা।
বিএসএমএমইউ’র পরিচালক আরো বলেন, উপরের নির্দেশনা না পাওয়া পর্যন্ত আমরা কিছু বলতে পারবো না। 
এদিকে হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্যের সঙ্গে একমত জানিয়েছেন বিএনপিপন্থি এই চিকিৎসকও। বলেন, হাসপাতালের চিকিৎসা ব্যবস্থায় বেগম জিয়া সুস্থ হয়ে উঠছেন।
ড্যাব নেতা বলেন, পরিচালক যা বলেছেন ঠিকই বলেছেন। বেগম জিয়ার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। মেডিকেল ইনফরমেশন থেকে আমরা যতটুকু শুনেছি তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। 
দুর্নীতির ২টি মামলায় দেড় বছর ধরে কারাভোগ করছেন বেগম জিয়া। কারাগারে শারীরিক অবস্থার অবনতি হলে ৩য় বারের মতো গত ১ এপ্রিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয় বিএনপি নেত্রীকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop