রাশিফলআজকের রাশিফল (১৫ জুন ২০১৯) বন্ধুর সহায়তা পাবেন মীন, বৃষের অর্থব্যয়

সময় সংবাদ

fb tw
somoy
আজ ১৫ জুন ২০১৯, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিন কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।
মেষ 
আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও লাভ খুব ভাল হবে না। নতুন কাজের ব্যবস্থা হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। সকালে চাকরির স্থানে বদনাম আসতে পারে। 
বৃষ 
আজ ব্যবসার ভাল সহযোগিতা পাবেন। বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনা। দুপুরের পরে চাকরি বা ব্যবসা কোনটাতেই শুভ কোনও যোগ দেখা যাচ্ছে না। 
মিথুন 
সন্তানকে ঘিরে সংসারে বিবাদ হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। রোজগারের কোনও নতুন দিক খুলতে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু লাভ হওয়ার সম্ভাবনা। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ।
কর্কট 
খেলাধূলায় বহু দূর এগোনোর সুযোগ আসতে চলেছে। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময় আসতে চলেছে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। কর্ম পরিবর্তনের সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।  
সিংহ 
মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। যে কোনও কাজ স্থির সিদ্ধান্তে করুন। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। চাকরির পরীক্ষায় শুভ ফল পাবেন। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ থেকে দূরে থাকুন। বিদেশে যাওয়ার খুব ভাল সুযোগ আসতে পারে। 
কন্যা 
আজ গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। আজ চাকরির ক্ষেত্রে কোনও কিছুর জন্য মানহানি হতে পারে। সন্তানদের থেকে কিছু উপকার পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার সৃষ্টি হতে পারে।
তুলা 
আজ ব্যবসা ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয়। বিলম্ব হলেও আপনার সুনাম হবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। দুপুরের পরে আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।
বৃশ্চিক 
আজ কারও সঙ্গে অশান্তি হতে পারে। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনও দামি জিনিস আপনার হাতে নষ্ট হওয়ার সম্ভাবনা। সংসারে চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বৃদ্ধি। 
ধনু 
ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয় আছে প্রচুর। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন।  আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেরাবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। সকালের দিকে কোনও আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা। 
মকর
ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল। আজ কোনও বিষয়ে আলোচনা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি।
কুম্ভ 
আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ কারও জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না।  প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। 
মীন
ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কর্মে বন্ধুর সাহায্য পেতে পারেন। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop