ksrm

পশ্চিমবঙ্গমমতার সঙ্গে অন্দোলনরত চিকিৎসকদের আলোচনা ইতিবাচক

সুব্রত আচার্য

fb tw
somoy
মমতার সঙ্গে আন্দোলনরত চিকিৎসকদের আলোচনা ইতিবাচক, আজই প্রত্যাহার হতে পারে কর্মবিরতি। মখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আন্দোলনরত চিকিৎসকদের বৈঠক শেষ। প্রায় দেড় ঘণ্টার বৈঠক শেষ করে মুখ্যমন্ত্রী ও আন্দোলকারীরা উভয়পক্ষই ইতিবাচক বলে মন্তব্য করেছেন।
যদিও চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহার করার বিষয়ে মুখ্যমন্ত্রীর সামনে কোনও ঘোষণা করেননি চিকিৎসকরা।
জুনিয়র চিকিৎসকরা বলছেন, যেখানে তারা আন্দোলন করছেন সেই নীল রতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে আউটডোর গেটের সামনে মঞ্চ থেকে ঘোষণা করা হবে।
এর আগে স্থানীয় সময় বিকেলে চারপর পর রাজ্য সরকারের সচিবালয় নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে মিলিত হন আন্দোলনরতম চিকিৎসকদের প্রতিনিধি দলের সদস্যরা। সেখানে ১৪টি মেডিক্যাল কলেজের ২৮ জন চিকিৎসক প্রতিনিধিও উপস্থিত ছিলেন। ছিলেন  স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য সহ সরকারের মুখ্য সচিবও।
বৈঠকে এক এক করে আন্দোলনকারীরা তাদের দাবি পেশ করেন। মুখ্যমন্ত্রীও ধর্য ধরে সব শোনেন এবং কোনও কোনও অভিযোগের ক্ষেত্রে আন্দোলনকারীদের সঙ্গে মুখ্যমন্ত্রীও একমত পোষণ করেন এবং বলেন যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। প্রায় দেড় ঘণ্টা ধরে দু’পক্ষই ধর্য ধরে আলোচনা করে এবং শেষ পর্যন্ত সরকারের সিদ্ধান্ত লিখিতভাবে দেওয়া হলেই প্রতিনিধি দলটি নীল রতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌছাবেন এবং সেখানে সংক্ষিপ্ত একটি বৈঠক করে আন্দোলনের প্রত্যাহারের বিষয়ে চুড়ান্ত ঘোষণা করা হবে।
১১ জুন থেকে কলকাতা সহ গোটা পশ্চিমবঙ্গ রাজ্য জুড়ে নিরাপত্তার দাবিতে জুনিয়র চিকিৎসকরা কর্মবিরতি শুরু করেছেন। গত ছয় দিন ধরে রাজ্যে চিকিৎসকা পরিষেবা কার্যত ভেঙে পড়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop