খেলার সময়এএফসির দ্বিতীয় পর্বে মাঠে নামবে আবাহনী

সময় সংবাদ

fb tw
লিগ বিরতিতে আবারো এএফসি কাপে মাততে যাচ্ছে বাংলাদেশ। নেপালের মানাং মার্সিয়ান্দি'র বিপক্ষে দ্বিতীয় পর্বের ম্যাচে মাঠে নামবে আবাহনী লিমিটেড। প্রথম পর্বে অ্যাওয়ে ম্যাচে জয় পাওয়ায় কিছুটা সুবিধাজনক অবস্থায় আছে স্বাগতিকরা। অন্যদিকে, এ ম্যাচে জয়ের কোন বিকল্প নেই নেপালের ক্লাবটির সামনে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা পৌনে ছয়টায়।
 
প্রিমিয়ার লিগে অবস্থাটা আগের মত নেই। বর্তমান চ্যাম্পিয়নরা ধুঁকছে, নিজেদের মর্যাদা ধরে রাখতে। টেবিল টপারদের সঙ্গে পয়েন্টের ব্যবধানটা দাঁড়িয়েছে সাতে। এর মাঝে এই বিরতি অনেকটা শাপে বর ঢাকা আবাহনীর জন্য।
কারণ, তাদের অবস্থাটা যে একেবারে বিপরীত, এএফসি কাপে। লিগের ছন্নছাড়া দলটাই যেন উড়ছে এবার আন্তর্জাতিক আসরে। প্রথম ম্যাচে মানাং মার্সিয়াংদির বিপক্ষে জয়। এরপর ভারতের মাটিতে হারলেও, দেশের মাটিতে এক ড্র আর এক জয়ে তালিকায় দুই নম্বরে আছে মারিও লেমোস বাহিনী।
মানাং-এর বিপক্ষে ম্যাচের আগে তাই কিছুটা নির্ভার আকাশী নীলরা। প্রথম পর্বের জয়ে সুবিধাজনক অবস্থাতেই আছে স্বাগতিকরা।
মারিও লেমোস বলেন, টুর্নামেন্টের শুরুতে আমরা আশাবাদী ছিলাম না। তবে সময় যেতেই আমাদের আত্মবিশ্বাস বেড়েছে। এখন আমরা পরের পর্বের খুব কাছাকাছি চলে এসেছি। এখান থেকে খালি হাতে ফিরতে চাই না। চেনা প্রতিপক্ষ, আগেও হারিয়েছি, এখানে তো ঘরের মাঠ আর দর্শকরা থাকবে। আশা তো করছি আমরা জিতবো। মানাং সবসময় টার্ফে খেলে, এখানে ন্যাচারাল ঘাষে খেলতে তাদের কিছুটা কষ্ট হবে। আমরা সুবিধাজনক অবস্থায় আছি।
প্রথম পর্বের এক গোল পিড়া দিচ্ছে নেপালিদের। মাসিহ সাইঘানির ওই গোলেই যে ঘরের মাঠে হারতে হয়েছে তাদের। তাই বলে তো আর শীর্ষ ষোলোর আশা ছেড়ে দেয়া যায় না। বঙ্গবন্ধু থেকে তাই জয় নিয়েই ফিরতে চায় মানাং মার্সিয়ান্দি।
কোচরা যতই বিনয়ের অবতার হন না কেন, ফুটবলারদের উত্তরগুলো সোজাসাপ্টা। মাঠে নামবেন জেতার জন্য। প্রতিপক্ষকে সমীহ করলেও, ছাড় দিতে নারাজ তারা।
নাবিব নেওয়াজ জীবন, ফুটবলার, আবাহনী বিরাজ মহারাজন, অধিনায়ক, মানাং মার্সিয়ান্দিআমাদের জন্য ম্যাচটা অনেক গুরুত্বপূর্ণ। আবাহনী ঘরের মাঠের সুবিধা পাবে, তবে আমরাও ছেড়ে দেবোনা। এখানে আসার আগে আমাদের ভালো প্রস্তুতি হয়েছে। না জেতার কোন কারণ দেখছিনা।
এএফসি কাপের ই । গ্রুপে বাকি দুই প্রতিপক্ষ মিনার্ভা পাঞ্জাব এবং চেন্নাইয়ান এফসি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop