রাশিফলবুধবারের রাশিফল (১৯ জুন) দাম্পত্য জীবনে শান্তি মিথুনের, সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা ধনুর

সময় সংবাদ

fb tw
somoy
আজ ১৯ জুন ২০১৯, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।
মেষ
স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে কলহ বাধতে পারে। ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভ আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম পাবেন। অযথা তর্কে যাবেন না, সমস্যা আসতে পারে।  
বিষ
দিনের শেষ ভাগে সন্মানপ্রাপ্তির যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। দুর্ঘটনা ঘটতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তাবৃদ্ধি।
মিথুন
দাম্পত্য জীবনে শান্তি থাকবে।  শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। প্রাপ্তবয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন।
কর্কট
আজ ব্যবসায় ফল ভালমন্দ মিশিয়ে থাকবে। পরিশ্রম বৃদ্ধির কারণে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। 
সিংহ
সৌখিনতার জন্য টাকা পয়সা খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। স্ত্রী সঙ্গে খরচের ব্যপারে অশান্তি বাড়তে পারে। 
কন্যা
ভাই বোনের সম্পর্কে ফাটল ধরতে পারে। সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলির সম্ভবনা। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভবনা আছে। ক্রোধ সংবরণ করা প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।  
তুলা
বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। পড়াশুনার জন্য খরচ বৃদ্ধি।
বৃশ্চিক
শত্রুর সাথে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনও  নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উৎফুল্লতায় কাটবে। আজ সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না।
ধনু
পরোপকারে সংসারে শান্তিভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। পায়ের নীচে কোনও আঘাত আসতে পারে।
মকর
জলপথে ভ্রমণ না করাই ভাল হবে।  বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসা সংক্রান্ত কাজে সারাদিন অস্থিরতা থাকবে। সন্তানের বায়না পূরণ। আজ কোনও ভাল খবর পেতে পারেন। 
কুম্ভ
প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধিবলে জয়। পিতার সঙ্গে অর্থ নিয়ে তর্ক। কানের কোনও সমস্যা বাড়তে পারে।  
মীন
হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্যক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop