খেলার সময়সাইফউদ্দিন ইনজুরিতে একাদেশ ফিরতে পারেন রুবেল

সময় সংবাদ

fb tw
somoy
অজিদের বিপক্ষে ম্যাচের আগে দুঃসংবাদ পেল মাশরাফিবাহিনী। পিঠের ব্যথার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার সম্ভাবনা কম পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তার পরিবর্তে একাদশে ঢুকতে পারেন রুবেল হোসেন। অন্যদিকে মোসাদ্দেক হোসেনকে নিয়েও রয়েছে শঙ্কা।
ইংল্যান্ডে বিশ্বকাপে বাংলাদেশের সবচেয়ে সফল বোলার মোহাম্মদ সাইফউদ্দিন। মাশরাফি, মুস্তাফিজকে ছাপিয়ে উইকেট শিকারের তালিকায় সবার উপরেই রয়েছেন সাইফ উদ্দিন। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় ম্যাচের আগে তার সার্ভিস নাও পেতে পারে বাংলাদেশ। দলীয় সূত্রে জানা যায় পিঠে চোট রয়েছে সাইফ উদ্দিনের।
    
যার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশে না থাকার সম্ভবনা রয়েছে তার। শেষ পর্যন্ত সাইফ উদ্দিন না খেলতে পারলে একাদশে সুযোগ মিলবে পেসার রুবেল হোসেনের। এখন পর্যন্ত পাঁচ ম্যাচের একটিতেও একাদশে সুযোগ হয়নি রুবেলের। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে মিলতে পারে সুযোগ। সাইফ উদ্দিনের চোটটা পুরনো। আগে থেকে পিঠের সমস্যায় ভুগছিলেন এ পেস অলরাউন্ডার।
এদিকে মোসাদ্দেকের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। ব্যাট করার বেশি সুযোগ না পেলেও বল হাতে বেশ কার্যকরী ছিলেন মোসাদ্দেক। শেষ পর্যন্ত মোসাদ্দেক না খেললে একাদশে সুযোগ পেতে পারেন সাব্বির রহমান। এখনো একটি ম্যাচও খেলা হয়নি সাব্বিরের। মোসাদ্দেকের চোটে কপাল খুলতে পারে এ হার্ডহিটার ব্যাটসম্যানের।
    
কয়েকদিন আগে নেটে ব্যাটিং অনুশীলনের সময় চোট পেয়েছিলেন মুশফিকুর রহিম। সেই চোট সেরে উঠেছেন তিনি। এছাড়াও ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে সেঞ্চুরি করা সাকিব আল হাসানও চোটে পড়েছিলেন। বিশ্রামে থাকার পর চোট থেকে সেরে উঠেছেন এ অলরাউন্ডার।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop