পশ্চিমবঙ্গরাজনৈতিক সংঘর্ষে আবারো উত্তপ্ত পশ্চিমবঙ্গ

সময় সংবাদ

fb tw
somoy
রাজনৈতিক সংঘর্ষে আবারো উত্তপ্ত ভারতের পশ্চিমবঙ্গ। কলকাতা শহরের অদূরে উত্তর চব্বিশ পরগনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিতে দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। এ ঘটনায় গভীর উদ্বেগ জানিয়ে আগামী ৭২ ঘণ্টার মধ্যে পরিস্থিতি স্বাভাবিক করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে জারি করা হয়েছে ১৪৪ ধারা।
লোকসভা নির্বাচনের আগে থেকেই রাজনৈতিক সহিংসতায় উত্তপ্ত পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণা জেলার ভাটপাড়া। প্রায় প্রতিদিনই বিজেপি ও রাজ্যের শাসক দলের মধ্যে চলছে সংঘাতের ঘটনা। বৃহস্পতিবার (২০ জুন) আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুইপক্ষ।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় নিরাপত্তা বাহিনী। এসময় নিরাপত্তা বাহিনীর ওপরও হামলা চালানো হয়। ত্রিমুখী লড়াইয়ে রণক্ষেত্রে পরিণত হয় পুরো এলাকা। এসময় গুলিবিদ্ধ হন বেশ কয়েকজন।
চলমান সংঘর্ষের জন্য রাজ্য প্রশাসনকে দায়ী করেছেন বিজেপি নেতারা। যদিও সহিংসতার জন্য উল্টো স্থানীয় বিজেপি নেতা অর্জুন সিংকে দায়ী করেছে তৃণমূল কংগ্রেস।
বিজেপি নেতা মুকুল রায় বলেন, এই ঘটনার জন্য দায়ী মমতা ব্যানার্জি।
সংঘর্ষের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই ঘটনার পর ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop