রাশিফলআজকের রাশিফল (২২ জুন ২০১৯) বৃষের কাজে উন্নতি, বৃশ্চিকের প্রেমে হতাশা

সময় সংবাদ

fb tw
somoy
আজ ২২ জুন ২০১৯, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
ভাগ্যরেখা অনুযায়ী যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ 
বিদেশের কোনও বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে। আজ ব্যবসা বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ প্রেমের দিক সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।
বৃষ 
সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। পুরনো আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন।
মিথুন 
সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে। আজ সারা দিন খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটা চলা খুব সাবধানে করা উচিত।
কর্কট 
কর্মরত মহিলাদের কর্মে আলস্য দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে। বাড়তি খরচে একটু রাশ টানা দরকার। রাতের দিকে ব্যবসার ব্যাপারে সমস্যা বাড়তে পারে।
সিংহ 
কর্মস্থলে নিজের বুদ্ধির জন্য সুনাম পাবেন। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কেউ বাড়িতে আসতে পারে। বাড়িতে অশান্তির আশঙ্কা রয়েছে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।
কন্যা 
প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি খুব ভাল নয়। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার যোগ। বাড়ির সকলে মিলে কোথাও বেড়াতে যেতে পারেন।
তুলা 
কাজের প্রতি আনুগত্য বাড়তে পারে। আজ কোনও কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন আজ। ব্যবসায় কোনও বাধার জন্য মাথা গরম হবে। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে বিবাদ বাড়তে পারে।
বৃশ্চিক 
নতুন কোনও কাজ শুরু হতে পারে। আজ কোনও কাজে বিপদের ঝুঁকি থাকতে পারে। মাথায় কোনও চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা আসতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্মীয় বিষয়ে খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে কোনও চিন্তা। ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে।
ধনু 
সকালের দিকে শত্রুর জন্য খারাপ কিছু হওয়ার আশঙ্কা। শরীরে আজ কোনও কষ্ট পেতে পারেন। ব্যবসায় কিছু শুভ পরিবর্তনের ইঙ্গিত। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি। আজ প্রিয় জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। আজ আর্থিক চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কোনও সমস্যা বাড়বে।
মকর 
আজ শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় একটু বাধা। নতুন কোনও কাজের যোগাযোগ। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। ভ্রমণে খরচ বাড়তে পারে।
কুম্ভ
কোমরের কোনও সমস্যা বাড়তে পারে। আজ কারও ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে দুশ্চিন্তা। রক্তচাপ বৃদ্ধিতে সমস্যা। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার কোনও সম্পত্তি  লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। কারও শরীর খারাপ নিয়ে খরচ।
মীন 
আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বাড়তি কোনও ব্যবসা নিয়ে একটু চিন্তা বাড়তে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop