বাংলার সময়জয়পুরহাটে সড়ক সংস্কার না হলে ধর্মঘট

সময় সংবাদ

fb tw
somoy
জয়পুরহাট-মোকামতলা, জয়পুরহাট-আক্কেলপুর-দুপচাচিয়া ও জয়পুরহাট বাইপাস-হিলি সড়কসহ অন্যান্য সড়ক অবিলম্বে সংস্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জয়পুরহাট জেলা বাস মিনিবাস মালিক গ্রুপসহ চারটি সংগঠন।
সোমবার (২৪ জুন) বেলা ১১টায় জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জয়পুরহাট মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী।
লিখিত বক্তব্যে তিনি জানান, জয়পুরহাট-মোকামতলা, জয়পুরহাট-আক্কেলপুর-দুপচাচিয়া ও জয়পুরহাট বাইপাস-হিলি সড়কসহ অন্যান্য সড়ক চলাচলের অযোগ্য হয়ে পড়ায় ২০১৮ সালে রাস্তাগুলি সংস্কার ও প্রশস্ত করার জন্য স্থানীয় সড়ক বিভাগ থেকে টেন্ডার দেওয়া হয়। কিন্তু দীর্ঘ দিনেও ঠিকাদারি প্রতিষ্ঠান সংস্কার কাজ শেষ করতে না পারায় সড়কগুলো এখন মরণফাঁদে পরিণত হয়েছে।
 
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, আগামী ১০ জুলাইয়ের মধ্যে সড়কগুলি যদি চলাচলের উপযোগী করা না হয়, তাহলে ১১ জুলাই থেকে সবকটি সড়কে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত যান চলাচল বন্ধ রাখা হবে।
সংবাদ সম্মেলনে অন্যাদের উপস্থিত ছিলেন জয়পুরহাট বাস-মিনিবাস মালিক গ্রুপের সভাপতি আনিছুর রহমান লিটন, জয়পুরহাট জেলা ট্রাক ও ট্যাংক লড়ী মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল বারী, জয়পুরহাট মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জয়পুরহাট জেলা ট্রাক ও ট্যাংক লড়ী কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের আনিছুর রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোশারফ। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop