বাংলার সময়জনগণের ভোটেই কালু খান নির্বাচিত হয়েছে: শাজাহান খান

সঞ্জয় কর্মকার অভিজিৎ

fb tw
somoy
মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে আমার ছোট ভাই অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খানকে আমি দাঁড় করাইনি। তাকে দাঁড় করিয়েছে সদর উপজেলার জনগণ। তাদের ভোটেই কালু খান নির্বাচিত হয়েছে বলে মন্তব্য করেছেন সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।
রোববার (২৪ জুন) বিকেলে জেলা শিল্পকলা একাডেমির হল রুমে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় শাজাহান খান আরো বলেন, 'জনগণ ভোট দিয়ে প্রমাণ করেছে সত্যিকার অর্থে জনগণের প্রতিনিধি কে হবে। এখানে নৌকা কিংবা আনারস বলতে কিছুই নেই। মাদারীপুরের অধিকাংশ প্রার্থী আওয়ামী লীগ হওয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর জনপ্রিয়তা প্রমাণ দিয়েছে জনগণ।'
তিনি আরো বলেন, 'এখন নির্বাচন হয়ে গেছে, কে হারলো কিংবা কে জিতলো এটা বড় কথা নয়। আসুন সকলে একসাথে মিলেমিশে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।'
শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্ননয়শীল দেশে পরিণত হচ্ছে। নির্বাচনের সবকিছু ভুলে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে একসাথে কাজ করার আহ্বানও জানান তিনি।
গত ১৮ জুন অনুষ্ঠিত হয় মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে বিপুল ভোটে হেরে যান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাছিমের অনুসারী নৌকা প্রতীকের প্রার্থী ও মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে।
বিজয়ী হন সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খানের ছোট ভাই অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খান। নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করায় জেলা আওয়ামী লীগ কয়েকজন নেতাকে দলকে বহিষ্কার করেন। নির্বাচনের পর দিন কুপিয়ে হত্যা করা হয় যুবলীগ নেতা এরশাদ মুন্সীকে।
এ ঘটনায় জসিম গৌড়াসহ ১৪ জনের নামের সদর মডেল থানায় মামলা হয়। তবে, নৌকা ও আনারস প্রতীকের দুপক্ষই দাবি করেন, নিহত এরশাদ উভয় দলের কর্মী ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop