প্রবাসে সময়বাংলাদেশি প্রবাসীদের প্রশংসায় ওমানের বিশিষ্ট নাগরিকরা

সময় সংবাদ

fb tw
ওমানে প্রবাসী বাংলাদেশিদের ভূয়সী প্রশংসা করলেন দেশটির সাবেক কূটনীতিক শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি। সম্প্রতি ওমানের রাজধানী মাস্কটে বাংলাদেশি কমিউনিটির এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশিদের পরিশ্রম এবং সততার অকুণ্ঠ প্রশংসা করেন তিনি।
বিশ্বের শান্তিপ্রিয় দেশের একটি ওমান। দেশটিতে বসবাস করেন আট লাখেরও বেশি বাংলাদেশি। সম্প্রতি মাস্কটে কমিউনিটির এক অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশীদের ভূয়সী প্রশংসা করেন রাশিয়া এবং চীনে ওমানের সাবেক রাষ্ট্রদূত শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি।
রাশিয়া এবং চীনে ওমানের সাবেক রাষ্ট্রদূত শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি বলেন, ‘বাংলাদেশি শ্রমিকরা খুবই ভালো, তারা কাজের ব্যাপারে খুবই আন্তরিক, আমি তাদের সততায় মুগ্ধ।’
অনুষ্ঠানে প্রবাসীদের নানা সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন কমিউনিটির নেতারা। বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের সাবেক প্রেসিডেন্ট শফিকুল ইসলাম ভুঁইয়া বলেন, ‘দূতাবাসের মাধ্যমে আমরা যদি সম্পর্ক করি, প্রধানমন্ত্রী যদি এখানে আসেন তাহলে ওমানের সাথে আমাদের বিশাল এক ব্যবসার দরজা খুলে যাবে।’
অনুষ্ঠান শেষে ‘বিউটিফুল বাংলাদেশ’ নামে একটি প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। এতে বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরা হয় উপস্থিত অতিথিদের সামনে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop