বাংলার সময়কুড়িগ্রামে আগামী অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

সময় সংবাদ

fb tw
somoy
'চাই স্বচ্ছতা, জবাবদিহিতা ও নাগরিক বান্ধব পৌর  পরিষদ'-এই শ্লোগানকে সামনে রেখে কোন প্রকার নতুন করারোপ ছাড়াই ২০১৯-২০২০ অর্থবছরের বাজেট উন্মুক্তভাবে ঘোষণা করা হয়েছে। সোমবার (২৪ জুন) দুপুরে পৌরসভার মেয়রের সম্মেলন কক্ষে টিআইবি'র সচেতন নাগরিক কমিটি আয়োজিত কুড়িগ্রাম পৌরসভা উন্মুক্ত বাজেট ঘোষণা ও জনগণের প্রত্যাশা শীর্ষক অনুষ্ঠানে উন্মুক্ত বাজেট ঘোষণা করেন মেয়র মো. আব্দুল জলিল।  
প্রস্তাবিত বাজেটে প্রারম্ভিক জেরসহ রাজস্ব ও উন্নয়ন খাতে ২৩ কোটি ৩ লাখ ৭৩ হাজার ৪৫৬ টাকা আয় এবং ব্যয় দেখানো হয়েছে ২২ কোটি ৬৮ লাখ ৭ হাজার ৪৮৭ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৩৫ লাখ ৬৫ হাজার ৯৬৯ টাকা। পরে প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন সমস্যা নিয়ে পৌরবাসীর প্রশ্নের জবাব দেন মেয়র আব্দুল জলিল।
জেলা সচেতন নাগরিক কমিটির সভাপতি রওশন আরা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে পৌরসভার সাবেক মেয়র আবু বকর সিদ্দিক, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এটিএ এনামুল হক চৌধুরী চাঁদ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম সামিউল হক নান্টু, পৌরসভার সচিব এসএম রেজাউল করিম, নির্বাহী প্রকৌশলী কামাল আহমেদসহ ওয়ার্ড কাউন্সিলরগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি এবং পৌরসভার অধিবাসী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop