বাংলার সময়অপহৃত শিশু খালিদ হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

সময় সংবাদ

fb tw
somoy
বাগেরহাটের চিতলমারীতে শিশু খালিদ তালুকদারকে (৬) অপহরণ করে হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
রোববার (২৩ জুন) বিকেলে উপজেলার বাখেরগঞ্জ বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে নারী-পুরুষ শিশুসহ সর্বস্তরের সহস্রাধিক মানুষ অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত শিশু খালিদের বাবা চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদার, মা বেবী নাজনীন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুর মোহাম্মাদ তালুকদার, স্থানীয় শামীম তালুকদার, শওকত আলী তালুকদার, চাঁদনী আক্তার, কামনা রাজবংশী প্রমুখ।
বক্তারা বলেন, শিশু খালিদের মূল হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করে বিশেষ আদালতে বিচার করতে হবে। নৃসংশভাবে যারা খালিদকে হত্যা করেছে, তাদেরকে এমন শাস্তি দিতে হবে যাতে বাংলার মাটিতে আর কেউ হত্যা করার সাহস না পায়। কোনো মা-বাবার কোল যাতে খালি না হয়। প্রশাসন যাতে দ্রুত আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনে এ জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।
খালিদের বাবা চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ কাওছার আলী তালুকদার বলেন, এই খুনিরা প্রথমে আমাকে হত্যা করার জন্য আমার হাত-পা ভেঙে দিয়েছে। এখনও আমি সুস্থ হয়ে হাটতে পারি না। এরই মধ্যে আমার শিশুপুত্র খালিদকে অপহরণ করে নৃসংশভাবে হত্যা করে। খুনিদের ফাঁসির দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।
প্রসঙ্গত, গত ১৫ জুন শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের চৌদ্দহাজারী ঈদগাঁ মাঠ থেকে শিশু খালিদ তালুকদারকে অপহরণ করে হত্যা করা হয়। পরে ১৭ জুন সোমবার বিকেলে ওই এলাকার সবুর তালুকদারের মৎস্য ঘের থেকে খালিদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বাদশা তালুকদার, কামরুল শেখ এবং মেরি বেগমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop