বাংলার সময়নেত্রকোনায় দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক আহত

সময় সংবাদ

fb tw
somoy
নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা সদরে দুর্বৃত্তদের হামলায় আয়নাল হক নামে এক সাংবাদিক আহত হয়েছেন। আহত আয়নাল কেন্দুয়া থেকে প্রকাশিত দৈনিক নেত্রকোনা ডটকম নামে একটি অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক। রোববার (২৩ জুন) বিকেলে কেন্দুয়া পৌরসভার সামনের সড়কে এ হামলার ঘটনা ঘটে।
আহত আয়নাল হক জানান, রোববার বিকেলে তিনি উপজেলা রোডে অবস্থিত তার পত্রিকা অফিস থেকে বেরিয়ে স্থানীয় প্রেসক্লাবের দিকে যাচ্ছিলেন। কেন্দুয়া পৌরসভার গেটের কাছে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা ছয় দুর্বৃত্ত অতর্কিতে তার ওপর হামলা চালায়।
 
হামলাকারীরা তাকে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। এ সময় কয়েক দোকানি তাকে উদ্ধার করে স্থানীয় প্রেসক্লাবে নিয়ে যায়। পরে প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকরা তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।
আয়নাল হক জানান, দৈনিক নেত্রকোনা ডট কম-এ প্রকাশিত একটি সংবাদের জের ধরে তার ওপর হামলা চালানো হয়েছে। হামলাকারীরা সরকারি দলের স্থানীয় কর্মী-সমর্থক।
এদিকে, কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান হামলার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে আমরা এখনও সুনির্দিষ্ট কোনো অভিযোগ পাইনি। তবে একটি সংবাদ প্রকাশের জের ধরে এক ব্যক্তি আয়নাল হকের বিরুদ্ধে থানায় জিডি করেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop