বাংলার সময়মেঘনায় যাত্রীবাহী ট্রলারডুবিতে নিহত ৫

ওয়েব ডেস্ক

fb tw
মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে গতরাতে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় এখন পর্যন্ত এক শিশুসহ ৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন বেশ কয়েকজন।
পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে নদীর মোল্লাকান্দিতে ভাসমান অবস্থায় ৩ বছরের শিশু মুনিয়ার লাশ উদ্ধার করে কোস্টগার্ড। একই জায়গা থেকে পরে আরও ৩ জনের লাশ পাওয়া যায়।
এছাড়া রাতে পাওয়া যায় এক জনের লাশ। ঘটনার পর থেকে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযানে কাজ করছে। বুধবার রাত ৮টার দিকে কুমিল্লার দাউদকান্দি সেতু এলাকার বাউশিয়ার লঞ্চঘাট থেকে যাত্রীবাহী একটি ট্রলার চাঁদপুরের বেলতলীর একটি মেলায় যাচ্ছিলো।
এসময় বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলারের সঙ্গে ধাক্কা লাগলে এটি ডুবে যায়। এসময় ট্রলারের অধিকাংশ যাত্রীই সাঁতরে তীরে উঠতে পারলেও এখনও অন্তত ১৫ জন নিখোঁজ রয়েছেন। ওই ট্রলারে প্রায় ৭০ জনের মতো যাত্রী ছিলো বলে ধারণা করছে পুলিশ।
মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সাইফুল ইসলাম বাদল বলেন, 'এ পর্যন্ত ৫টি লাশ পাওয়া গেছে। লাশ আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রত্যেকটি লাশ সৎকারের জন্য জেলা প্রশাসকের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে দেয়া হচ্ছে।'

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop