বাংলার সময়শাহীনের অস্ত্রপচার শেষ, রাখা হয়েছে পর্যবেক্ষণে

সময় সংবাদ

fb tw
যশোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত অটোরিকশা চালক কিশোর শাহীনের অপারেশন শেষে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার শারিরীক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। শনিবার ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার অপারেশন করা হয়।
চিকিৎসকরা জানান, শাহীনের মাথায় রক্ত জমাট থাকার আশঙ্কায় তার অপারেশন করা হয়। আগামী ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে। এদিকে, কিশোর শাহীনের গ্রামের বাড়ি যশোরের কেশবপুরে কান্নায় ভেঙে পড়েছেন স্বজনরা।
শাহীনকে গুরুতর জখম ও তার অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানান তারা। পাশাপাশি শাহীনের চিকিৎসায় সরকারের সহায়তা কামনা করেন।
শুক্রবার (৩০ জুন) সকালে যাত্রী পরিচয়ে শাহীনকে ফোন করে ডেকে নেয় কয়েকজন যুবক। পরে সাতক্ষীরা জেলার কাছাকাছি নিয়ে তাকে কুপিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাকে গুরুতর অবস্থায় খুলনা সদর হাসপাতালে ভর্তি করে।
পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়। এ ঘটনায় শাহীনের বাবা বাদী হয়ে অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় একটি মামলা করেন। অটোরিক্সা চালানোর পাশাপাশি শাহীন কেশবপুরের গোলাখালি মাদ্রাসার সপ্তম শ্রেণিতে পড়াশুনা করছে।

আরও পড়ুন

'বৈশাখে হাঁটু জল থাকে না আর আষাঢ় মাসেও বৃষ্টি কম'হাতিয়া চ্যানেলে ভাসছে জাহাজ থেকে পড়ে যাওয়া ৪০টির বেশি কন্টেইনারমিন্নির নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে ছড়ানো হচ্ছে গুজবশেখ হাসিনার ট্রেনবহরে গুলিবর্ষণ: বিএনপির ৩০ নেতাকর্মীর জামিন বাতিল

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop