রাশিফলআজকের রাশিফল (০৪ জুলাই) প্রেমে প্রতারিত কর্কট, উপার্জন বৃদ্ধি কন্যার

সময় সংবাদ

fb tw
somoy
আজ ০৪ জুলাই ২০১৯, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ:
বাড়িতে বড়দের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। মাতৃস্থানীয়া কারও কোনও কথায় কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর খারাপ হতে পারে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট।
বৃষ:
কিছু বন্ধুর ব্যবহারে মন খারাপ হবে। সামাজিক কাজের জন্য সুনাম লাভ করতে পারবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ। বাবার শরীর নিয়ে চাপ বাড়তে পারে।
মিথুন:
বুদ্ধির ভুলের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে। চাকরির জায়গায় কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার। স্ত্রীর সঙ্গে অপর কোনও ব্যক্তি নিয়ে অশান্তি।
কর্কট:
খুচরা ব্যবসায় লাভ। বাড়িতে অতিথির সঙ্গে বিবাদ। বাবা ও মায়ের শরীর নিয়ে চিন্তা। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা যায়। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা মনের মতো হবে না।
সিংহ:
পেটের যন্ত্রণায় কাজে ক্ষতি। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি। স্ত্রীর জন্য বিপদ থেকে উদ্ধার। কোনও মহিলার জন্য অর্থ নষ্ট। ব্যবসা ভাল যাবে। বিদেশের কোনও বন্ধুর সঙ্গে কথা হতে পারে।
কন্যা:  
রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। একাধিক পথে উপার্জন বাড়তে পারে। অলসতার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। বিবাহিত জীবনে ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থ ভাগ্য ভাল। বাড়তি কিছু খরচ হতে পারে।
তুলা:
বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার জাতীয় কোনও রোগ বাড়তে পারে। প্রেমে চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যায় ভোগান্তি।
বৃশ্চিক:
বড়দের সঙ্গে বিবাদে মানসিক কষ্ট। সামাজিক কাজের জন্য সুনাম মিলতে পারে। স্ত্রীর সঙ্গে ভ্রমণে মানসিক শান্তি। বন্ধুর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ।
ধনু:
স্নায়ুর সমস্যা উপেক্ষা করবেন না। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। খারাপ লোকের জন্য ক্ষতি। ব্যবসায় সময় মধ্যম। দুপুরের পরে ব্যবসায় চাপ আসতে পারে।
মকর:
দূর ভ্রমণের পরিকল্পনা বাতিল করাই ভাল। অনেক দিন বাদে সংসার একটু মনের মতো লাগবে। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজে ব্যাঘাত। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে। ব্যবসায় একটু চিন্তা বাড়তে পারে।
কুম্ভ:
কাজের জন্য দূরে যেতে হতে পারে। বুদ্ধির জন্য শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি। মাত্রা ছাড়া ক্রোধ বিপদ আনতে পরে। স্ত্রীর সঙ্গে বাড়ি তৈরি নিয়ে আলোচনা। প্রেমের জন্য দিনটি ভাল।
মীন:
বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদ। কেউ স্ত্রীর সঙ্গে আপনার ঝগড়ার সুযোগ নিতে পারে। চাকরির জন্য কোনও বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop