তথ্য প্রযুক্তির সময়বাইডু সিইও’র মাথায় পানি ঢেলে দিলেন যুবক! (ভিডিও)

সময় সংবাদ

fb tw
কৃত্রিম বুদ্ধিমত্তার উপর বক্তৃতা দিচ্ছিলেন চীনের সার্চ ইঞ্জিন বাইডুর প্রধান নির্বাহী (সিইও) রবিন লি। বুধবার (৩ জুলাই) ওই অনুষ্ঠান চলাকালে স্টেজে উঠে তার মাথায় পানি ঢেলে দিয়েছেন এক যুবক। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে ওই তথ্য জানানো হয়েছে, প্রচার করা হয়েছে ওই মুহূর্তের ভিডিও।
প্রতিবেদনে বলা হয়েছে, টেকনোলজি বিষয়ক দুই দিনের এক কনফারেন্সে বক্তব্য দিচ্ছিলেন লি। বুধবার( ৩ জুলাই) স্টেজে চালকবিহীন গাড়ি নিয়ে বক্তব্য দেয়ার সময় স্টেজের চারপাশে তেমন কোনো গার্ড ছিল না। এই সময়ে ওই যুবককে স্টেজের দিকে এগিয়ে আসতে দেখে লি ইংরেজিতে তাকে জিজ্ঞাসা করেন, তোমার সমস্যা কী? ওই প্রশ্নের জবাব না দিয়ে যুবক তার দিকে এগিয়ে আসেন।
এরপর তার কাছে এসে হাতে থাকা বোতলের পানি লি’র মাথায় ঢেলে দেন। এসময় হতবাক লি কোনো কথা না বলে দাঁড়িয়ে থাকেন। সিকিউরিটি গার্ডরা এসে তাকে সরিয়ে নেয়ার আগে পর্যন্ত এ ঘটনাকে প্রেজেন্টেশনের অংশ বলেই মনে হচ্ছিল। তবে এরপরও ভেজা শার্টেই বক্তব্য চালিয়ে নেন।
এ ঘটনার পর বিষয়টি নিয়ে এক বিবৃতি দিয়েছে বাইডু। তবে বিবৃতিতে ওই যুবকের পরিচয় জানানো হয়নি। এমন কাণ্ডের পর তার সঙ্গে কী হয়েছে সেই বিষয়েও কিছু উল্লেখ করা হয়নি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop