বিনোদনের সময়দ্বিতীয় রানারআপের খবর ভুয়া: নোবেল

সময় সংবাদ

fb tw
somoy
জনপ্রিয় সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘সারেগামাপা’য় দ্বিতীয় রানারআপ অর্থাৎ তৃতীয় হয়েছেন ঢাকার ছেলে মঈনুল আহসান নোবেল। এমন সংবাদ জানা র পর ক্ষুব্ধ নোবেল ভক্তরা।
তবে নোবেল জানিয়েছেন, ‘এ ব্যাপারে আমি কিছুই জানি না, বলতেও চাই না। এখনো ফাইনাল পর্বের শুটিং হয়নি। টিভিতে প্রচার হবে ২৮ জুলাই। তার আগে শুটিং হবে। তখন তো জানতেই পারবেন সবকিছু।’ রাজধানীর সোনারগাঁ ডিজিটাল স্ট্রিমিং প্লাটফর্ম ‘জি-ফাইভ’-এর বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন নোবেল। অনুষ্ঠান শেষে একথা জানান তিনি।
এছাড়া একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের সাক্ষাত্কারেও নোবেল বলেছেন, ‘ফাইনালের এখনো শুটিংই হয়নি।’ এই ভিডিওটি নিয়েও বেশ আলোচনা হচ্ছে।
ভক্তদের প্রত্যাশা এই প্রতিযোগিতার এবারের আসরে চ্যাম্পিয়ন হবেন তিনি। কিন্তু নোবেল সেটা নিয়ে আপাতত ভাবছেন না। তিনি ভাবছেন নিজের পরবর্তী পরিকল্পনা নিয়ে। নোবেল বলেন, ‘স্টুডিওতে সময় দিচ্ছি। অ্যালবাম বের করার ইচ্ছে আছে। সে পথেও হাঁটছি। মাঝে মাঝে কনসার্টেও গান করছি।’

আরও পড়ুন

পাঠাওয়ের অনিয়মে দেশের ভাবমূর্তি নষ্ট হওয়ার আশঙ্কাইঞ্জিন সংকটের কারণে রেলে শিডিউল বিপর্যয়বরগুনায় কিলিং মিশনের মূল ভূমিকায় ছিল রিফাত ফরাজি (ভিডিও) চট্টগ্রামে তৃণমূল রাজনীতিতে সংঘাত চরমেসিলেট নগরীর একাংশে পানি সংকটক্যাম্পে দুর্ভোগে হজযাত্রীরাসমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেতভারতীয় পেঁয়াজের দাম বেড়ে দ্বিগুণ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop