বিনোদনের সময়শাকিবের ছবি থেকে বাদ পড়লেন বুবলী

সময় সংবাদ

fb tw
somoy
বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত জুটি শাকিব খান-শবনম বুবলী। শাকিব খানের ছবি মানেই বিপরীতে বুবলী। তবে এবার শাকিব-বুবলীর জুটি ভাঙতে যাচ্ছে।  
জানা গেছে, শাকিবের নতুন ছবি ‘বীর’ থেকে বাদ দেয়া হয়েছে বুবলীকে। তার জায়গায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন নতুন একজন নায়িকা। ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল খবরটি নিশ্চিত করেছেন। এর আগে তিনিই এই ছবিতে বুবলী অভিনয় করবেন বলে জানিয়েছিলেন।
‘বীর’ ছবিটি পরিচালনা করবেন কাজী হায়াত। এটি হবে তার পরিচালিত ৫০তম ছবি। মোহাম্মদ ইকবাল বলেন, আগামী ১৫ জুলাই থেকে এফডিসিতে ছবির মহরতের মধ্য দিয়ে এ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। তবে এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন না শাকিব খানের নায়িকা বুবলী। ‘বীর’ ছবির জন্য নতুন নায়িকা নেয়া হবে। তবে কে অভিনয় করছেন শাকিব খানের নায়িকা হিসেবে, সেটা এখনই বলা যাচ্ছে না।
নায়িকা ছাড়াই শুটিং শুরু হবে জানিয়ে মোহাম্মদ ইকবাল। বলেন, এখনও নায়িকা চূড়ান্ত হয়নি। তাই নায়িকা ছাড়াই ছবির অন্যান্য দৃশ্য ধারণ করা হবে। শাকিব খানকে নিয়েই আমাদের শুটিং শুরু হবে। নায়িকার অংশ বাদ দিয়ে আমরা শুটিংয়ের কাজ করে ছবির কাজ এগিয়ে নেব।
প্রসঙ্গত, গত ডিসেম্ববরে ছবির একটি গানের চিত্রধারণ করে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। কিন্তু হঠাৎ করেই নির্মাতা অসুস্থ হলে সিনেমার কাজ থেমে যায়।

আরও পড়ুন

পাঠাওয়ের অনিয়মে দেশের ভাবমূর্তি নষ্ট হওয়ার আশঙ্কাইঞ্জিন সংকটের কারণে রেলে শিডিউল বিপর্যয়বরগুনায় কিলিং মিশনের মূল ভূমিকায় ছিল রিফাত ফরাজি (ভিডিও) চট্টগ্রামে তৃণমূল রাজনীতিতে সংঘাত চরমেসিলেট নগরীর একাংশে পানি সংকটক্যাম্পে দুর্ভোগে হজযাত্রীরাসমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেতভারতীয় পেঁয়াজের দাম বেড়ে দ্বিগুণ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop