বিনোদনের সময়চোখ দান করছেন সানাই

সময় সংবাদ

fb tw
somoy
মরণোত্তর চক্ষু দান করছেন আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। রোববার (০৭ জুলাই) মোবাইল ফোনে সময় সংবাদকে এ কথা জানান তিনি।
সানাই জানান, চক্ষু দানের জন্য তিনি ইতোমধ্যে সন্ধানীর (সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতি) ফর্ম পূরণ করেছেন। তবে তাদের কাছ থেকে কনফার্মেশন এসএমএস এখনো পাননি।
চক্ষুদানের কারণ বলতে গিয়ে সানাই বলেন, ‘আমি অনেক দিন থেকেই চিন্তা করছিলাম, মানুষের জন্য কিছু করা দরকার। অনেক কাজই শুধু টাকা দিয়ে হয় না। আমি ভেবেছি এমন কিছু করবো যা দেখে আরো অনেকে উদ্বুদ্ধ হয়। অনেক সময় দেখা যায়, কারো চোখের দরকার হয় কিন্তু পায় না। আমি তো মরেই যাবো। আমার চোখ দুটো যদি কারো কাজে লাগে এটাই আমার বড় প্রাপ্তি।
সম্প্রতি 'দিয়াশলাই' নামে মিউজিক ভিডিওর মাধ্যমে নতুন করে আলোচনায় আসেন সানাই মাহবুব।
এই গানে অশ্লীলতা ছড়ানো হচ্ছে বলে অনেকেই অভিযোগ করেছেন। তবে এসব অভিযোগ উড়িয়ে দিয়ে সানাইয়ের দাবি, গানটিতে অশ্লীলতা নেই। এটি পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে বসে দেখা যাবে।
তিনি বলেন, এটি একটি মিউজিক ভিডিও। এখানে একজন ডিরেক্টর নির্দেশনা দিয়েছেন। তাই এখানে যদি কোনো অশ্লীলতা থাকে তাহলে সেটা ডিরেক্টরের ব্যাপার, আমার ব্যাপার না। গানে আমার কোনো বিষয় যদি তার কাছে মনে হতো যে তা ঠিক হচ্ছে না বা যাচ্ছে না তাহলে সেটা তিনি রাখতেন না। আর যদি আমার মতামত নিতে চান তাহলে বলবো, এই গানে তেমন কোনো অশ্লীলতা নেই। এর চেয়ে অনেক বোল্ড বাংলা আইটেম সং হয়েছে। কিন্তু সেগুলো নিয়ে কেউ ভাবে না। কারণ, তাদের সেভাবে চেনে না কেউ। আমি আসলে কিছু করলেও নিউজ হয়, না করলেও দোষ হয়।
সানাইয়ের দাবি, গানটি পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে বসে দেখা যাবে। কারণ, এটি একটি আইটেম সং।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop