বিনোদনের সময়শাকিবের সিনেমা থেকে বাদ পড়া নিয়ে যা বললেন বুবলী

সময় সংবাদ

fb tw
somoy
শাকিবের নতুন ছবি ‘বীর’ থেকে বাদ দেয়া হয়েছে বুবলীকে। তার জায়গায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন নতুন একজন নায়িকা। ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল খবরটি নিশ্চিত করেছেন। এর আগে তিনিই এই ছবিতে বুবলী অভিনয় করবেন বলে জানিয়েছিলেন। বীর ছবির নির্মাণ করবেন কাজী হায়াৎ।
এ বিষয়ে বুবলী বলেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। গত এক বছর ধরে তো ‘বীর’ ছবিতে অভিনয় নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা হচ্ছিল। সবকিছু ফাইনাল ছিল। মাঝখানে হায়াৎ আংকেল (নির্মাতা কাজী হায়াৎ) অসুস্থ হলেন। যুক্তরাষ্ট্রে গেলেন। তারপর আমার অন্য ছবির শুটিং শুরু হলো।’
‘আমাকে তো অফিশিয়ালি একটা বিষয় বলতে হবে, আমি বীর ছবিতে থাকছি কি, থাকছি না। কারণ আমার সাথে তো ছবিটিতে অভিনয়ের জন্য প্রযোজক-পরিচালকের সঙ্গে কথা হয়েছে। সবকিছুই তো ঠিক। তারপরও তারা যখন কোনো সিদ্ধান্ত নিবেন, সেটা তো আমাকে জানাতে হবে। আমি অফিশিয়ালি কিছু জানি না, আমিও তো কোনো মন্তব্য করতে পারব না।’
নায়িকা ছাড়াই শুটিং শুরু হবে জানিয়েছেন মোহাম্মদ ইকবাল। বলেন, এখনও নায়িকা চূড়ান্ত হয়নি। তাই নায়িকা ছাড়াই ছবির অন্যান্য দৃশ্য ধারণ করা হবে। শাকিব খানকে নিয়েই আমাদের শুটিং শুরু হবে। নায়িকার অংশ বাদ দিয়ে আমরা শুটিংয়ের কাজ করে ছবির কাজ এগিয়ে নেব।
প্রসঙ্গত, গত ডিসেম্ববরে ছবির একটি গানের চিত্রধারণ করে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। কিন্তু হঠাৎ করেই নির্মাতা অসুস্থ হলে সিনেমার কাজ থেমে যায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop