খেলার সময়নতুন ক্লাবে খেলবেন পগবা

সময় সংবাদ

fb tw
somoy
ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে নয়, আসছে মৌসুমে নতুন কোন ক্লাবের হয়ে নিজেকে মেলে ধরতে চান ফ্রেঞ্চ ফুটবলার পল পগবা। ১৮ বছর বয়সী ডিফেন্ডার উইলিয়াম সালিবাকে দলে ভিড়িয়েছে আর্সেনাল। বার্সেলোনার ম্যালকমকে দলে ভেড়াতে আগ্রহী এভারটন ও আর্সেনাল। এছাড়া লেরয় সানেকে দলে টানতে চায় বায়ার্ন মিউনিখ।
রেকর্ড গড়ে পুরনো ক্লাব ম্যানচেস্টারে প্রত্যাবর্তন। কিন্তু ওল্ড ট্রাফোর্ডে পগবার দ্বিতীয় অধ্যায় এখন পর্যন্ত খুব একটা সুখকর না। গেলো মৌসুমে মরিনহোর সঙ্গে মতের অমিলে পগবার ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছিলো। কোচ পরিবর্তন হয়েছে, কিন্তু দল-বদল শুরু হতেই পগবা আবারো শিরোনামে।
বিশ্বকাপজয়ী এই মিডফিল্ডারের ক্লাব পরিবর্তনের ইচ্ছার কথা গোপন রাখেন নি তার এজেন্ট মিনো রাইওলা। কিন্তু পগবাকে ছাড়তে চান না ম্যানচেস্টার ইউনাইটেড বস ওলে গানার সোলশায়ার। পগবাকে রেখে দিতে সব রকম চেষ্টাই চালিয়ে যাচ্ছেন তিনি। গুঞ্জন উঠেছে পগবাকে নিতে এরই মধ্যে আগ্রহ প্রকাশ করেছে রিয়াল মাদ্রিদ ও য়্যুভেন্তাসের মত বড় ক্লাবগুলো। নতুন মৌসুম শুরু হতে বেশ কিছুদিন বাকি থাকায়, পগবার নতুন ক্লাবে যাবার সম্ভাবনাও উড়িয়ে দেয়া যায় না।
আর্সেনাল অবশ্য বড় তারকা না, ভরসা রাখছে তারুণ্যে। গানাররা এবার ভিড়িয়েছে নতুন এক মুখ। সেইন্ট এতিয়েনের তরুণ ডিফেন্ডার উইলিয়াম সালিবাকে ২৬ দশমিক ৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে দলে নিয়েছে উনাই এমেরি। চুক্তিপত্র সই করেই অবশ্য আবার লিগ ওয়ান ক্লাব এতিয়েনে ফিরে আসবে সালিবা। ২০১৯-২০ মৌসুমে ধারে ক্লাবটির হয়ে খেলবেন ১৮ বছর বয়সী এই ফরাসি ফুটবলার।
এদিকে, ম্যালকমকে দলে টানতে উঠে পড়ে লেগেছে এভারটন। গেলো মৌসুমে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে দলে ভেড়ায় বার্সেলোনা। হার মানতে হয় এভারটনকে। কিন্তু শেষ মৌসুমটা তার খুব একটা ভালো না যাওয়ায় এবার ৩৬ দশমিক ৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ম্যালকমকে ছাড়তে রাজি বার্সা। যদিও এই অর্থ দিতে এখনও সম্মতি জানায়নি এভারটন। এদিকে, আর্সেনালও অনেকটা আগ্রহ প্রকাশ করেছে ম্যালকমকে দলে টানতে।
ম্যানচেস্টার সিটি উইঙ্গার লেরয় সানেকে দলে ভেড়াতে আগ্রহ দেখিয়েছে বায়ার্ন মিউনিখ। ছুটি কাটিয়ে আসার পর সানের সঙ্গে নতুন করে চুক্তিবদ্ধ হওয়ার কথা ভাবছে ম্যান সিটি। অন্যদিকে, ফ্র্যাঙ্ক রিবেরী আর আরিয়েন রোবেনের চলে যাওয়ার পর ভালো ভালো ফুটবলারদের দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে বায়ার্ন। সেই তালিকায় আছে সানেও।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop