ksrm

খেলার সময়ডেঙ্গুতে আক্রান্ত জাতীয় দলের দুই নারী ক্রিকেটার

সময় সংবাদ

fb tw
somoy
জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (০৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১১ নম্বর ওয়ার্ডে তাদের ভর্তি করা হয়।
৭ দিন জ্বরে আক্রান্ত থাকার পর কলসিন্দুর স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মালা রাণী সরকার তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। খবর পেয়ে বুধবার (১০ জুলাই) সকালে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান ও জেলা প্রশাসক মো. মিজানুর রহমান হাসপাতালে দেখতে যান। এ সময় তারা  মার্জিয়া ও সাজেদার খোঁজখবর নেন। তাদের চিকিৎসার বিষয়ে ডাক্তারদের সঙ্গে কথা বলেন।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক লক্ষী নারায়ণ মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, ফুটবলকন্যা দু’জনের শরীরে প্রাথমিক পর্যায়ের ডেঙ্গু জ্বর পজেটিভ পাওয়া গেছে। চিকিৎসার জন্য সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
তাদের পরীক্ষা-নীরিক্ষা করানো হয়েছে। আপাতত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেই তাদের চিকিৎসা করা সম্ভব।
জ্বরে আক্রান্ত মার্জিয়া ও সাজেদা জানান, গত ২রা জুলাই তারা জ্বরে আক্রান্ত হন। পরে ৪ঠা জুলাই রক্ত পরীক্ষা শেষে তারা গ্রামের বাড়ি কলসিন্দুরে চলে আসেন। সোমবার রাতে তারা জানতে পারেন যে, তাদের ডেঙ্গু জ্বর হয়েছে।
মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুন দু’জনই জাতীয় দলের খেলোয়াড়। বঙ্গমাতা  বেগম ফজিলাতুন্নেসা আন্তর্জাতিক ফুটবল দল অনুর্ধ্ব-১৯, আন্তর্জাতিক নারী ফুটবল দল অনুর্ধ্ব-১৬ ও অন্যান্য দলের হয়ে খেলেন তারা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop