খেলার সময়আবারো হোঁচট খেলো সাইফ স্পোর্টিং ক্লাব

সময় সংবাদ

fb tw
বিপিএল ফুটবলে আবারো হোঁচট খেলো সাইফ স্পোর্টিং ক্লাব। চট্টগ্রাম আবাহনীর সাথে ১-১ গোলে ড্র করলো ম্যাকনিস্ট্রির শিষ্যরা। অন্যম্যাচে, মোহামেডানকে ২-১ গোলে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এ জয়ে ২০ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম আবাহনীকে টপকে ষষ্ঠ স্থানে উঠে এলো শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা।
বিপিএলে এবারের আসরে হারজিতের দোলাচলে সময়টা পার করছে সাইফ স্পোর্টিং ক্লাব। গেলো ম্যাচে মোহামেডানের সাথে ড্র করে তারা। এবারও তার ব্যাতিক্রম হয়নি। চট্টগ্রাম আবাহনীর সাথে ১-১ গোলে ড্র করলো ম্যাকনিস্ট্রির শিষ্যরা।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাইফের প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী। সমীকরণটা ছিল চট্টলার ক্লাবটিকে হারাতেই পারলেই টেবিলের তিন উঠে যাবে সাইফ। অথচ ম্যাচের শুরুতেই প্রতিপক্ষের রক্ষণদূর্গে আক্রমণের পসরা সাজায় চট্টগ্রাম আবাহনী। তাই ফলও পায় দ্রুত। ৪ মিনিটে ডেডলক ভাঙ্গে মিন্টুর শিষ্যরা। যেখানে দারুন এক গোল করেন ফরোয়ার্ড সোহেল মিয়া।
এরপর গোল শোধে মরিয়া হয়ে ওঠে সাইফ স্পোর্টি ক্লাব। তাইতো ২৫ মিনিটে কলম্বিয়ান মিডফিল্ডার করডোভার গোলে সমতায় ফেরে সাইফ। বিরতির পর দুদলই এগিয়ে যেতে আক্রমনাত্নক ফুটবল খেলে। তবে শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুদল। এ ড্রয়ের ফলে ১৯ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের চারে থাকলো সাইফ। আর এক ম্যাচ বেশি খেলে ২৩ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে চট্টগ্রাম আবাহনী।
দিনের অন্যম্যাচে, মোহামেডানকে ২-১ গোলে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। যেখানে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে শেখ জামাল। একের পর এক আক্রমণে মোহামেডানের ডিফেন্ডারদের দিশেহার করে তোলে রনি -কান্তে-বিপুলরা। তাইতো ম্যাচের ২ মিনিটে গাম্বিয়ান ফরোয়োর্ড সোলেমনের গোলে লিড নেয় শেখ জামাল।
এরপর খেলার ৩০ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন শেখ জামালের আরেক গাম্বিয়ান ফরোয়ার্ড ইবু কান্তে। পিছিয়ে পড়ে ব্যবধান কমাতে বেশকটি আক্রমণ শানায় মোহামেডান। তবে ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রথমার্ধে আর কাঙ্খিত গোলের দেখা পায়নি সাদা-কালো জার্সিধারীরা।
বিরতির পর ম্যাচে ফিরতে যেন মরিয়া মোহামেডান শিবির। ৫৪ মিনিটে মালির ফরোয়ার্ড সুলাইমান দিয়াবেটের গোলে স্কোর লাইন দাঁড়ায় ২-১। যদিও শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop