খেলার সময়নারী হ্যান্ডবলে শিরোপা জয়ী ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব

সময় সংবাদ

fb tw
জাতীয় নারী হ্যান্ডবল লিগের শিরোপা জিতেছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব। তীব্র প্রতিদ্বন্দ্বিতার ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ৩৩-৩০ গোলে হারিয়ে টুর্নামেন্টের অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে তারা। ১০ গোল করে ম্যাচ সেরা হয়েছেন ইয়াংসের ভারতীয় রিক্রুট সরনিমা জেসওয়াল। এদিকে এই আসর থেকে সেরা খেলোয়াড়দের নিয়ে শীঘ্রই এসএ গেমসের জন্য ক্যাম্প শুরু করতে চায় ফেডারেশন।
রেফারির দেয়া এক পেনাল্টির সিদ্ধান্ত নিয়ে উত্তেজনা। মাঠেই নেমে পড়লেন আরামবাগ দলের কর্মকর্তারা। খেলা বন্ধ রইলো মিনিট পাঁচেক। তখনও যে দোদ্যুল্যমান ম্যাচের ভাগ্য। মাঠ, ডাগ আউট ছাপিয়ে যে রেশ ছড়িয়ে পড়লো গ্যালারিতেও।
ক্রিকেট, ফুটবল কিংবা হকির কোন দৃশ্য নয় এটি। এমন চিত্র হ্যান্ডবলের। তাও আবার নারীদের হ্যান্ডবল। তিন বছর পর মাঠে গড়িয়েছে নারী হ্যান্ডবল লিগ। টুর্নামেন্টটিও হয়েছে জমজমাট। ৯ দলের আসরের শিরোপা নিষ্পত্তি হয়েছে শেষ ম্যাচে।
সামনে ব্যস্ত শিডিউল দেশের হ্যান্ডবলে। এসএ গেমস তো আছেই। অনূর্ধ্ব-১৭ ক্যাটাগরিতে ২০ আগস্ট থেকে ভারতের জয়পুরে অনুষ্ঠিত হবে এশিয়ান ইয়ুথ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ। যে আসরের জন্য এই টুর্নামেন্টের সেরাদের নিয়ে সেরা একটি দল করতে চায় ফেডারেশন। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কহিনুর এমটাই জানিয়েছেন।
খেলোয়াড়দের দৃষ্টিটা আরো সুদূরে। দ্রুতই এসএ গেসমের জন্য ক্যাম্প শুরু করার তাগিদ তাদের। আর টুর্নামেন্ট চেয়ারম্যান জানালেন এই আসর নিয়ে তাদের পরিকল্পনার কথা।
দিনের আরেক ম্যাচে কোয়ান্টাম ফাউন্ডেশনে ৮১/২৩ গোলে হারিয়ে দ্বিতীয় হয়েছে মাদারীপুর হ্যান্ডবল ট্রেনিং সেন্টার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop