খেলার সময়অনাকাঙ্খিত ঘটনার সৃষ্টি, গ্যালারি থেকে ২ ভারতীয় দর্শক আটক

সময় সংবাদ

fb tw
somoy
ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে হয়ে গেল বুধবার (১০ জুলাই)। ভারতকে গুড়িয়ে ফাইনালে ওঠে নিউজিল্যান্ড। তবে খেলা চলাকালীন এক পর্যায়ে ভারতীয় বোলারদের দাপুটে বোলিংয়ে দিশেহারা হয়ে পড়ে কিউইরা। যার জেরে গ্যালারি জুড়েও ছিল ভারতীয় সমর্থকদের তুমুল উন্মাদনা। এর মাঝেই ঘটে অনাকাঙ্খিত এক ঘটনা।
আন্তর্জাতিক সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, ভারত-নিউজিল্যান্ড ম্যাচে ‘পাঞ্জাব রেফারেন্ডাম ২০২০’ লেখা টি-শার্টে রাজনৈতিক বার্তা বহন করে নিয়ে আসেন শিখ সম্প্রদায়ের গুটি কয়েক লোক। সেই সঙ্গে স্লোগানও তোলে তারা। এসময় এই ঘটনাকে ঘিরে সৃষ্টি হয় চাঞ্চল্য।
শিখদের এমন আচরণে চমকে ওঠে পুরো ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়াম। খবর পেয়ে শিখ সম্প্রদায়ের ওই চার ভারতীয় দর্শককে স্টেডিয়ামে নিয়োজিত নিরাপত্তা কর্মীরা তাদের তাৎক্ষণিকভাবে গ্যালারি থেকে বাইরে বের করে দেয়। পরবর্তী সময়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয় তাদের।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গ্রেফতারকৃতরা গত ৩০ জুন বার্মিংহ্যামে অনুষ্ঠিত ভারত-ইংল্যান্ড ম্যাচের দিনেও স্টেডিয়ামে গোলযোগের চেষ্টা করেছিল। সেদিনও নিরাপত্তারক্ষীরা তাদের স্টেডিয়ামে বেশিক্ষণ থাকতে দেননি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop