ksrm

বাংলার সময়কম্পিউটারে অশ্লীল ভিডিও, গ্রেফতার ৬

সময় সংবাদ

fb tw
somoy
ধর্ষণের প্রবণতা কমাতে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি অশ্লীল ছবি ছড়ানো রোধে কুড়িগ্রামে জেলা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত আছে। এর আওতায় বুধবার (১০ জুলাই) বিকেল থেকে বৃহস্পতিবার (১১ জুলাই) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে ৪ থানা এলাকা থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
কম্পিউটারে অশ্লীল ভিডিও সংরক্ষণ এবং মোবাইল ফোনে ডাউনলোড করে দেয়ার অভিযোগে এদের গ্রেফতার করা হয়। সেইসাথে জব্দ করা হয়েছে এ কাজে ব্যবহৃত কম্পিউটার, মেমোরি কার্ড ও পেনড্রাইভ। এদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ অনুযায়ী পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে।
এদের মধ্যে নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ বাজারের মোহনী টেলিকম নামক দোকান থেকে ইয়াসির অরাফাত (১৬) এবং আকাইদ ইলেকট্রনিক্স নামক দোকান থেকে হেলাল খান (২৫)-কে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ মো. রওশন কবির।
এদিকে জেলা পুলিশ অফিস সূত্রে জানা গেছে, একই অভিযোগে উলিপুরের মাঠিয়াল আদর্শবাজার থেকে ফিরোজ আলম (২১), ভূরুঙ্গামারীর দিয়াডাঙ্গা থেকে সফিকুল ইসলাম (২০) এবং ফুলবাড়ীর পশ্চিম ফুলমতি এলাকা থেকে মো. শফিকুল ইসলাম (২৭) ও নুরন্নবী ইসলাম বাবু (২২)-কে গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার এদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop