খেলার সময়বিশ্বকাপে বিপর্যয়, ভারতীয় দল ছাড়লেন দুজন

সময় সংবাদ

fb tw
somoy
ভারতীয় দলেন বিশ্বকাপ থেকে বিদায়ের ২৪ ঘণ্টার মধ্যেই ভারতীয় দল থেকে সরে দাঁড়ালেন ফিজিও প্যাট্রিক ফারহাত এবং ট্রেনার শঙ্কর বসু। চুক্তি শেষ হওয়ার আগেই ইস্তফা দিলেন টিম ইন্ডিয়ার এই দুই গুরুত্বপূর্ণ সদস্য।
অস্ট্রেলিয়ান প্যাট্রিক ফারহাত এবং কন্ডিশনিং কোচ শঙ্কর- দুজনেই ২০১৫ সালে ভারতীয় দলের সঙ্গে যুক্ত হয়েছিলেন। এ দুজনের কেরামতিতে ভারতীয় ক্রিকেটারদের ফিটনেস চোখে পড়ার মতো উচ্চতায় পৌঁছে গিয়েছিলো। তবে চার বছর পর তারা নিজেরাই দল ছাড়লেন।
সেমিফাইনালে ভারতের বিদায়ের পরে টুইটে প্যাট্রিক ফারহাত লেখেন, যে রকমটা চেয়েছিলাম, টিমে আমার শেষ দিন মোটেই ভাল কাটল না। শেষ চার বছর দলের সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য বিসিসিআই'কে ধন্যবাদ। টিম ইন্ডিয়ার ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল।
প্যাট্রিকের দেখানো পথে হেঁটেছেন শঙ্কর বসুও।
বিরাট কোহলি নিজের টুইটারে দুজনকেই ধন্যবাদ জানিয়ে লিখেছেন, প্যাট্রিক এবং বসু- দুজনকেই ধন্যবাদ। আমাদের জন্য তোমরা দুর্ধর্ষ কাজ করেছো। সর্বোপরি, তোমাদের সঙ্গে বন্ধুত্বটা আমাদের কাছে স্পেশাল। তোমরা দুজনেই প্রকৃত জেন্টলম্যান। তোমাদের ভবিষ্যতের সবকিছুর জন্য শুভেচ্ছা থাকল।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

আরও পড়ুন

দেশের মাটিতে মাশরাফির বিদায়, জানালেন পাপননিউজিল্যান্ডের কম রান নিয়ে আক্ষেপ ছিল ভারতীয় সমর্থকদের! (ভিডিও)ভারতে রানের পাহাড় গড়ে ইনিংস ঘোষণা মুমিনুলদের

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop