বাণিজ্য সময়ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্টের সুযোগ শিওরক্যাশ গ্রাহকদের

সময় সংবাদ

fb tw
somoy
মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস শিওরক্যাশের ১ কোটি ৫০ লাখেরও বেশি গ্রাহক এখন থেকে তাদের শিওরক্যাশ ওয়ালেট থেকে এসএসএল ওয়্যারলেসের পেমেন্ট গেটওয়ে প্ল্যাটফর্ম এসএসএলকমার্জের সাড়ে তিন হাজারের বেশি ই-কমার্স মার্চেন্ট ওয়েবসাইটে পেমেন্ট পরিশোধ করতে পারবেন। বৃহস্পতিবার (১১ জুলাই) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
নতুন এই সেবাটি চালু করার জন্য সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় আইটিইএস, ফিনটেক এবং পেমেন্ট সার্ভিসেস প্রোভাইডার সফটওয়্যার শপ লিমিটেড (এসএসএল ওয়্যারলেস)-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে শিওরক্যাশ। শিওরক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ড. শাহাদাত খান এবং এসএসএল ওয়্যারলেসের পরিচালক ও সিওও আশীষ চক্রবর্তী তাদের যার যার প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এসএসএল ওয়্যারলেসের পক্ষ থেকে হেড অফ ব্যাংকিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস সউদ বিন জাহান (সুশান), হেড অফ ই-কমার্স সার্ভিসেস এম নাওয়াত আশেকিন এবং শিওরক্যাশের পক্ষ থেকে চিফ বিজনেস অফিসার মো. আবু তালেব, চিফ মার্কেটিং অফিসার মো. কিংশুক হক, হেড অফ সেলস ও এসভিপি সেলস এন্ড ডিস্ট্রিবিউশন মো. ফারুক হোসেন, এভিপিকর্পোরেট সেলস মো. শফিকুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop