বিনোদনের সময়মিলার সাবেক স্বামীর বিরুদ্ধে ডিজিটাল আইন মামলা

সময় সংবাদ

fb tw
somoy
সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চালানোর অভিযোগে সাবেক স্বামীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা মামলা করেছেন সংগীতশিল্পী মিলা। বৃহস্পতিবার (১১ জুলাই) বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে তিনি এ মামলা করেন।
শুধু সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারি নয় বাকি দুইজনের নামেও মামলা দিয়েছে মিলা। তারা হলেন, এসএম আর রহমান এবং খান আল-আমিন।
আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি পুলিশের কাউন্টার টেররিজমের সাইবার ইউনিটকে অভিযোগের বিষয়ে তদন্ত করে আগামী ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বলেন, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় সংগীতশিল্পী মিলার নামে অপপ্রচার চালানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি এ মামলা করেছেন।
এর আগে ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ।
পরে পারভেজ সানজারি এসিড হামলা এবং হত্যাচেষ্টার অভিযোগে গায়িকা মিলার বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনে রয়েছেন তিনি। সেই সঙ্গে আট সপ্তাহ পর তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দিয়েছেন আদালত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop