খেলার সময়জরিমানা গুনলেন জেসন রয়

সময় সংবাদ

fb tw
somoy
জরিমানা গুনেছেন ইংলিশ ওপেনার জেসন রয়। আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করে জরিমানা গুনেছেন এই ডানহাতি ওপেনার। একইসাথে পেয়েছেন ডিমেরিট পয়েন্টও। বৃহস্পতিবার (১১ জুলাই) দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় ইংল্যান্ড-অস্ট্রেলিয়। এই ম্যাচে অজিদের ৮ উইকেটে হারিয়ে ২৭ বছর পর ফাইনালে পৌঁছায় ইংল্যান্ড।
রয় শাস্তি পেলেও আম্পায়ারের সেই সিদ্ধান্ত ভুলই ছিল। কামিন্সের বলে উইকেটরক্ষক অ্যালেক্স ক্যারির হাতে তালুবন্দী হিসেবে তার বিদায় ঘটলেও আসলে ব্যাট ও বলের সংযোগই ঘটেনি। সেঞ্চুরির কাছাকাছি থেকে আম্পায়ার কুমার ধর্মসেনার এমন ভুল সিদ্ধান্ত স্বভাবতই মেনে নিতে পারেননি রয়। তাই প্রকাশ করেন ক্ষোভ, আম্পায়ারের সাথে কথাও হয়। তবে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশের এমন আচরণ আইসিসির দৃষ্টিতে নীতি বহির্ভূত। পেতে হচ্ছে শাস্তি। শাস্তি হিসেবে রয়ের ম্যাচ ফি’র ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে।
একইসাথে তার নামের পাশে যুক্ত হয়েছে দুটি ডিমেরিট পয়েন্ট। আম্পায়ারের সিদ্ধান্তে নাখোশ রয় অবশ্য তখন রিভিউ নিয়েছিলেন। কিন্তু এর আগেই বেয়ারস্টোর জন্য ব্যর্থ রিভিউ খরচ করে ফেলায় সাজঘরে ফেরা ছাড়া গতি ছিল না রয়ের। এবার গুনতে হল জরিমানাও।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop