খেলার সময়আনুষ্ঠানিক বিদায় নিয়েছেন স্টিভ রোডস

সময় সংবাদ

fb tw
আনুষ্ঠানিক বিদায় নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের কোচ স্টিভ রোডস। মেয়াদ শেষ হবার আগে সমঝোতার ভিত্তিতেই তিনি বিদায় নিয়েছেন বলে জানিয়েছেন বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী। তবে নতুন কোচ নিয়োগের বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানায়নি বিসিবি। শিগগিরই নতুন কোচের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।
নিজের কর্মস্থল থেকে বের হওয়ার শেষ দৃশ্য। মনের অজান্তেই হয়তো বলছেন 'বিদায় বাংলাদেশ।' চলে যাচ্ছেন স্টিভ রোডস। যার হাত ধরে টিম বাংলাদেশ পেয়েছিল বেশকিছু সাফল্যের দেখা। টাইগারদের নিয়ে সাফল্যের স্বপ্ন দেখার পথটা রুদ্ধ হয়ে যাচ্ছে রোডসের। যদিও কাগজে-কলমে মেয়াদ ছিলো ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। সে অবধি যাওয়া হলো না। ইংল্যান্ড বিশ্বকাপে ব্যর্থতার বলি হয়ে বিদায় ঘণ্টা বাজলো টাইগার কোচ স্টিভ রোডসের।
রোডসকে ঘিরে গুঞ্জনটা অনেকদিন ধরেই চলছিল। সে প্রক্রিয়া সম্পন্ন হয়েছে দুই পক্ষের সমঝোতায়। বিষয়টি আবারো স্পষ্ট করেছেন বিসিবি'র প্রধান নির্বাহী। কিন্তু কে হচ্ছেন টাইগারদের পরবর্তী কাণ্ডারি? এমন প্রশ্নে বেশ কৌশলী উত্তর নিজামউদ্দিন চৌধুরীর।
তিনি বলেন, কিছু অভ্যন্তরীণ ব্যাপার আজ সমাধান করা হয়েছে। নতুন কোন নাম কৌশলগত কারণে এখনই প্রকাশ করা যাচ্ছে না।
চলতি মাসের শেষ সপ্তাহে ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ দল। এই সফরে টাইগারদের দায়িত্ব থাকবে ভারপ্রাপ্ত কারো অধীনে। তবে শ্রীলঙ্কা সফরের আগে চূড়ান্ত করা না গেলেও খুব শিগগিরই নতুন কোচ নিয়োগ দেয়ার ব্যাপারে আশাবাদী বিসিবি।
নিজামউদ্দিন চৌধুরী বলেন, যাদের নাম এসেছে তাদের ওপর কাজ চলছে।
এদিকে, রোডস ছাড়াও বোলিং কোচ কোর্টনি ওয়ালশ, স্পিন কোচ সুনিল জোশি ও ফিজিও থিহান চন্দ্রমোহনের সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop